স্বতন্ত্র নির্বাচনের ঘোষণা

ফেনী আ’লীগের সাবেক সভাপতিকে কার্যালয় থেকে বের করে দিলেন সম্পাদক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ২৮ নভেম্বর ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে মনোনয়ন না পেয়ে ফেনী-৩ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দেন সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুল আনাম। এতে ক্ষিপ্ত হয়ে তাকে দলীয় কার্যালয় থেকে বেরিয়ে যেতে বলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সোনাগাজী পৌরসভার মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে। এসময় সঙ্গে থাকা নেতাকর্মীদের নিয়ে কামরুল আনাম কার্যালয় থেকে বেরিয়ে যান।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান কামরুল আলম বলেন, মঙ্গলবার সকালে দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা কার্যালয়ে গেলে সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকন আমার কাছে স্বতন্ত্র নির্বাচন করবো কিনা জানাতে চান। আমি হা সূচক জবাব দিলে তিনি ক্ষিপ্ত হয়ে আমাকে আওয়ামী লীগের দলীয় কার্যালয় ব্যবহার করতে নিষেধ করেন। এমনকি প্রয়োজনে দলীয় কার্যালয় তালা লাগিয়ে দেওয়ার কথাও বলেন। একই সঙ্গে তিনি আমাকে ব্যক্তিগত অফিস নিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা করতে বলেন।

আরও পড়ুন: এমপি হতে চেয়ারম্যানের পদ ছাড়লেন করিমগঞ্জের আওলাদ

এ বিষয়ে রফিকুল ইসলাম খোকন বলেন, কামরুল আলমকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন দেননি। এখন তিনি যদি স্বতন্ত্র হয়ে নির্বাচন করেন, তাহলে তিনি দলীয় সিদ্ধান্তকে অমান্য করবেন। আর দলীয় সিদ্ধান্ত অমান্য করে দলীয় কার্যালয় থেকে নির্বাচনী প্রচার-প্রচারণা করার কোনো অধিকার নেই তার।

আবদুল্লাহ আল-মামুন/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।