কুমিল্লায় সমবায়মন্ত্রী

বিএনপিকে নির্বাচনে আসতে উৎসাহিত করবো

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৯:০২ পিএম, ২৯ নভেম্বর ২০২৩

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, বিএনপি একটি রাজনৈতিক দল। তাদের নির্বাচনে আসার বিষয়ে আমাদের সব সময় আহ্বান ছিল। এখনও আমরা বিএনপিকে নির্বাচনে আসতে উৎসাহিত করবো।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, দেশের সংবিধান মানবেন না, দেশের মানুষের আকাঙ্ক্ষার প্রতি কোনো সম্মান প্রদর্শন করবেন না, নির্বাচনে অংশগ্রহণ করবেন না, জ্বালাও-পোড়াও করবেন, এটা এ দেশের মানুষ মেনে নেবে না।

তিনি বলেন, অতীতে আপনারা (বিএনপি) নির্বাচনে অংশ না নিয়ে অগ্নিসন্ত্রাস করে মানুষ পুড়িয়ে মেরেছেন। এমন লজ্জাজনক ঘটনার অভিজ্ঞতা এদেশের মানুষের ছিল না। সেসময় মানুষ তাদের মোকাবিলা করেছিল। অত্যন্ত দুঃখজনক ও বেদনাদায়ক এ অভিজ্ঞতা মোকাবিলা করার শক্তি সামর্থ্য বাংলাদেশের মানুষ অর্জন করেছে। যারা অগ্নিসন্ত্রাস করেছে তারা আজ অনেক দুর্বল। তারা যখন সবল ছিল, অনেক শক্তিশালী ছিল তখন বাংলাদেশের মানুষ তাদের মোকাবিলা করেছিল। এখন বাংলাদেশের মানুষ তাদের দরকার মনে করে না। তাই হরতাল এবং অবরোধের নামে তাদের কর্মসূচির সঙ্গে জনগণের সম্পৃক্ততার কোনো অস্তিত্ব খুঁজে পাওয়া যায় না।

জাহিদ পাটোয়ারী/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।