ফেনী-৩ আসন

নৌকা পেয়েছেন বাবা, স্বতন্ত্র হয়ে লড়বেন ছেলে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১২:০৪ পিএম, ৩০ নভেম্বর ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনে দলীয় ও স্বতন্ত্র মিলিয়ে মোট ১২ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তাদের মধ্যে আলোচনার কেন্দ্রে রয়েছেন আবুল বাশার ও তার ছেলে ইঞ্জিনিয়ার ইশতিয়াক আহম্মেদ সৈকত। এরই মধ্যে শুরু হয়েছে বাবা-ছেলের ভোট যুদ্ধ।

বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় ৩০ জনের মনোনয়নপত্র সংগ্রহ ও চারজনের জমা দেওয়ার তথ্য জাগো নিউজকে নিশ্চিত করেছেন ফেনী জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার।

আরও পড়ুন: রাজবাড়ীতে মনোনয়নপত্র জমা দিলেন তৃণমূল বিএনপিসহ ৩ প্রার্থী

জানা গেছে, দাগনভূঞা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার ও তার ছেলে স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার ইশতিয়াক আহম্মেদ সৈকত।

এছাড়াও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য লেফট্যানেন্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী।

দাগনভূঞা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের দাগনভূঞা উপজেলা সভাপতি আবু নাছের, বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে তবারক হোসেন সোহেল, প্রগতিশীল গণতান্ত্রিক পার্টির (পিডিএফ) প্রার্থী আজিম উদ্দিন আহম্মেদ মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

আরও পড়ুন: নৌকা না পেয়ে জেলা পরিষদ ছাড়লেন লতিফ বিশ্বাস

সোনাগাজী সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ফেনী-৩ এ সাবেক সংসদ সদস্য হাজী রহিম উল্যাহ, তার সহধর্মিণী পারভীন আক্তার, আমজাদ হোসেন ভূঞা, সোনাগাজী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জেড এম কামরুল আনাম।

আবদুল্লাহ আল-মামুন/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।