রাজবাড়ীতে চার থানার ওসি বদলি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০২:৪৬ এএম, ০৮ ডিসেম্বর ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশের ন্যায় রাজবাড়ীর পাঁচটি থানার মধ্যে চারটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। এরমধ্যে দুটি থানার ওসিকে জেলার মধ্যেই বদলি করা হয়।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা গেছে।

যাদের বললি করা হয়

রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদারকে পাংশায় এবং কালুখালী থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাসকে গোয়ালন্দ থানায় বদলি করা হয়েছে। এছাড়া পাংশার থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমানকে শরীতপুর সখিপুর ও বালিয়াকান্দি থানার ওসি মো. আসাদুজ্জামানকে মুন্সিগঞ্জ পদ্মা উত্তর থানায় বদলি করা হয়েছে।

অপরদিক মাদারীপুর রাজৈর থানার ওসি মো. আলমগীর হোসেনকে রাজবাড়ীর বালিয়াকান্দি থানায় এবং মুন্সিগঞ্জ পদ্মা উত্তর থানার ওসি মো. আলমগীর হোসাইনকে কালুখালী থানায় বদলি করা হয়েছে।

রাজবাড়ীর পুলিশ সুপার মো. রেজাউল করিম বদলির বিষয়টি নিশ্চিত করেছেন।

রুবেলুর রহমান/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।