স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্বামী খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৮:২২ এএম, ২৪ জানুয়ারি ২০২৪
ফাইল ছবি

কিশোরগঞ্জের মিঠামইনে ইভটিজিংয়ের জেরে নিজ ঘরে খুন হয়েছেন আবদুল মালেক (৪৫) নামে এক ব্যক্তি। মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে উপজেলার কাটখাল ইউনিয়নের শান্তিপুর গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পরপরই পালিয়ে যান অভিযুক্ত আবদুল মালেক (৩৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, আবদুল মালেকের স্ত্রী সাজেদা বেগমকে বহুদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন একই গ্রামের ওসমান মিয়ার ছেলে আবদুল মালেক (৩৫)। এ নিয়ে কাটখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে একাধিকবার বিচার দেন নিহত আবদুল মালেক।

নিহতের ভগ্নিপতি আবুল মিয়া জানান, সপ্তাহ খানেক আগে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলামের কাছে মালেকের বিরুদ্ধে বিচার দেন নিহত আবদুল মালেক। তারপরও কোনো প্রতিকার হয়নি। মঙ্গলবার দুপুরে হঠাৎ নিহত আবদুল মালেকের ঘরে গিয়ে ওসমান মিয়ার ছেলে মালেক মিয়া ও সহযোগীরা মারপিট শুরু করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনার খবর পেয়ে মিঠামইন থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সহকারী পুলিশ সুপার (অষ্টগ্রাম সার্কেল) স্যামুয়েল সাংমা বলেন, প্রাথমিকভাবে জানা যায় পরকীয়ার জের ধরে খুন হয়েছেন আবদুল মালেক। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এসকে রাসেল/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।