মা হত্যায় ছেলে-পুত্রবধূর মৃত্যুদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ১৪ ফেব্রুয়ারি ২০২৪
দণ্ডপ্রাপ্ত দুই আসামি

সিরাজগঞ্জের কাজীপুরে মাকে হত্যার দায়ে ছেলে ও পুত্রবধূর মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কানিজ ফাতিমা এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- কাজীপুর উপজেলার দক্ষিণ রেহাই গুরিবেড় গ্রামের মকসেদ আলীর ছেলে আব্দুস সামাদ ও তার স্ত্রী রাশিদা খাতুন।

সিরাজগঞ্জ জেলা দায়রা জজ আদালতের সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) শামসুল আলম জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ২০১৬ সালে আব্দুস সামাদের সঙ্গে তার বৃদ্ধা মা ফাতেমা বেগম একই বাড়িতে বসবাস করতেন। প্রতিদিনের মতো খাওয়া-দাওয়া শেষ করে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন ওই বৃদ্ধা। পরদিন ভোরে ওই কক্ষে ফাতেমা বেগমের গলাকাটা মরদেহ উদ্ধার ও ছুরি জব্দ করে পুলিশ। এতে নিহতের ছোট ছেলে আব্দুর রহিম কাজীপুর থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা করেন।

মামলার তদন্ত শেষে পুলিশ বড় ছেলে আব্দুস সামাদ ও তার স্ত্রী রাশিদা খাতুনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে। এরপর ১৪ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ আদেশ দেন।

এম এ মালেক/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।