বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন, ভাইয়ের আত্মহত্যার চেষ্টা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ০৫ মার্চ ২০২৪

নীলফামারীর কিশোরগঞ্জে বড় ভাইয়ের হাতে আওকাত হোসেন জুয়েল (১৭) নামে এক কিশোরকে হত্যার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৫ মার্চ) ভোরে রনচন্ডী ইউনিয়নের কুটি পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরে নিহতের বড় ভাই মেহেদী হাসান (৩০) বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। বর্তমানে তিনি পুলিশ পাহারায় হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত আওকাত হোসেন জুয়েল ওই গ্রামের মৃত আব্দুর জলিলের ছোট ছেলে ও রনচন্ডী স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন, ভাইয়ের আত্মহত্যার চেষ্টা

এলাকাবাসী ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, নিহতের বড় ভাই মানসিকন রোগী। তিনি মাঝে মধ্যে বাড়িতে সবার সঙ্গে ঝামেলা করতেন। সোমবার রাতে তিনি তার ছোট ভাইয়ের সঙ্গে ঘুমাতে যান। পরে ভোরে তার মা নামাজের জন্য উঠে ছেলের ঘর থেকে শব্দ শুনতে পান। ঘরে গিয়ে ছোট ছেলেকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করেন তিনি। ঘটনার পরে অভিযুক্ত বড় ভাই বিষপানে আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে পুলিশ এসে মরদেহ মর্গে পাঠায়।

এ বিষয়ে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র মন্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বড় ভাইকে গ্রেফতার করা হয়েছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।