মুন্সিগঞ্জে আগুনে পুড়লো ৫ বসতঘর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৯:১৩ এএম, ৩১ মার্চ ২০২৪

মুন্সিগঞ্জের শ্রীনগরে একটি বাড়িতে অগ্নিকাণ্ডে ৫টি বসতঘর পুড়ে গেছে। শনিবার (৩০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার পালপাড়া কলেজগেইট এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় কোনো হতাহত না হলেও বসতঘর ও আসবাবপত্র পুড়ে অন্তত ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ভুক্তভোগী পরিবার।

এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নির্বাপণ করতে সক্ষম হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

Mun-(2).jpg

স্থানীয় ও শ্রীনগর ফায়ার সার্ভিস সূত্র জানায়, সন্ধ্যায় পালপাড়া এলাকার মৃত মানিক হাওলাদারের ছেলে মাওলা হাওলাদারের মালিকানাধীন বাড়িতে হঠাৎ আগুন লেগে যায়। বাড়িতে ১৮টি কক্ষে ভাড়াটিয়াদের ভাড়া দেওয়া হয়েছিল। মুহূর্তে সবগুলো কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করে। তবে এরমধ্যে ৫টি ঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়। আগুন লাগার পরপরই সবাই ঘর থেকে বেরিয়ে আসায় কোনো হতাহত হয়নি।

মাওলা হাওলাদারের পরিবারের দাবি, সব মিলিয়ে ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতির মুখে পড়লেন তারা ও ভাড়াটিয়া ১২টি পরিবার।

শ্রীনগর ফায়ার স্টেশনের টিম লিডার গোলাম সারোয়ার জানান, খবর পেয়ে দেড় ঘণ্টার প্রচেষ্টায় আগুন সম্পূর্ণ নির্বাপন করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুৎতের শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে।

আরাফাত রায়হান সাকিব/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।