করিমগঞ্জ

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স উপহার দিলেন ব্যবসায়ী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৯:০৮ পিএম, ১৩ এপ্রিল ২০২৪

কিশোরগঞ্জের করিমগঞ্জে দাদির অসুস্থতার সময় অ্যাম্বুলেন্স না পেয়ে হতাশ হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি নতুন অ্যাম্বুলেন্স উপহার দিয়েছেনর শফিউল আলম জনি নামের এক ব্যবসায়ী।

শনিবার (১৩ এপ্রিল) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নু।

ব্যাবসায়ী শফিউল আলম জনি উপজেলার গুজাদিয়া ইউনিয়নের হাইধনখালী গ্রামের ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিনের ছেলে। তিনি পাটজাত পণ্য উৎপাদনকারী ও রপ্তানিকারক।

করিমগঞ্জ পৌরসভার মেয়র মুসলেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. রিয়াদ শাহেদ রনি, সমাজসেবক রফিকর রহমান রফিক, ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, মোশাররফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

শফিউল আলম জনি জানান, কয়েক মাস আগে আমার দাদি অসুস্থ হলে উনাকে হাসপাতালে নেওয়ার জন্য সময়মতো অ্যাম্বুলেন্স পাওয়া যায়নি। সে চিন্তা থেকে অসহায় গরীব মানুষের জন্য এ ফ্রি অ্যাম্বুলেন্সটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দিয়েছি। আশা করি অ্যাম্বুলেন্সটির মাধ্যমে উপজেলার অসহায় মানুষ উপকৃত হবেন।

এসকে রাসেল/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।