চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি সদস্য নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৪:২৭ এএম, ১৭ এপ্রিল ২০২৪

 

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় যাত্রীবাহী বাস-মোটরসাইকেল সংঘর্ষে আলামিন হোসেন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

আলামিন উপজেলার জেহালা ইউনিয়নের মুন্সিগঞ্জ এলাকার মৃত মিন্টু ইসলামের ছেলে। তিনি ১ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি ইউপি সদস্য ছিলেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা আঞ্চলিক সড়কে নিগার সিদ্দিক ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আলামিন মোটরসাইকেলযোগে মুন্সিগঞ্জের নিগার সিদ্দিক কলেজ এলাকার (এডিবি) ব্রিকসে যাচ্ছিলেন। এসময় ট্রাক ওভারটেক করতে গেলে সামনে থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তিনি গুরুত্বর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে আলমডাঙ্গার একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে পরিবারের সদস্যরা উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেছে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার সময় তার মৃত্যু হয়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গনি মিয়া বলেন, মুন্সিগঞ্জের নিগার সিদ্দিক কলেজ এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। শুনেছি তিনি আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি ইউপি সদস্য ছিলেন।

হুসাইন মালিক/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।