বিএনপির পদবঞ্চিত নেতাদের ঈদ পুনর্মিলনী

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০৯:০৪ এএম, ২১ এপ্রিল ২০২৪

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে টাঙ্গাইলের মির্জাপুরে বিএনপির পদবঞ্চিত নেতাদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে। শনিবার (২০ এপ্রিল) মির্জাপুর ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সদস্য ও বাংলাদেশ ইট প্রস্ততকারী মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি ফিরোজ হায়দার খান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আলী হোসেন রনি, তরফপুর ইউপির সাবেক চেয়ারম্যান সাঈদ আনোয়ার, পৌর বিএনপির সাবেক সহসভাপতি খন্দকার মোবারক হোসেন, পৌর বিএনপির সাবেক নেতা সোহরাব হোসেন, মহেড়া ইউনিয়ন বিএনপির সাবেক নেতা তোজাম্মেল হোসেন প্রিন্স, আব্দুর রাজ্জাক সিদ্দিকী, মাহবুব শিকদার প্রমুখ বক্তৃতা করেন।

বিএনপির পদবঞ্চিত নেতাদের ঈদ পুণর্মিলনী

এ সময় ফিরোজ হায়দার খান আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার অনুমতি চাইলে উপস্থিত নেতাকর্মীরা তাকে সমর্থন জানান।

অনুষ্ঠানে উপজেলার একটি পৌরসভা ও ১৪ ইউনিয়নের ১৩৫ ওয়ার্ডের পদবঞ্চিত বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এস এম এরশাদ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।