মেয়াদোত্তীর্ণ পণ্য রাখায় ফার্মেসিকে ২০ হাজার টাকা জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৭:৩০ পিএম, ২২ এপ্রিল ২০২৪

রাজবাড়ীতে প্রতিশ্রুতি অনুযায়ী পণ্য সরবরাহ না করা এবং বিক্রির উদ্দেশ্যে মেয়াদোত্তীর্ণ পণ্য সংরক্ষণ ও প্রদর্শনের দায়ে মের্সাস ইউনিক মেডিকেল হলকে ২০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (২২ এপ্রিল) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন রাজবাড়ী জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান।

জানা যায়, প্রতিশ্রুতি অনুযায়ী পণ্য যথাযথভাবে বিক্রি বা সরবরাহ না করা এবং মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ ও প্রদর্শন করার দায়ে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী পাংশার স্টেশন রোড এলাকার মের্সাস ইউনিক মেডিকেল হলকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ বিষয়ে কাজী রকিবুল হাসান জাগো নিউজকে জানান, নিয়মিত বাজার তদারকি কার্যক্রম পরিচালনাকালে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন লঙ্ঘন করায় একটি ওষুধ ফার্মেসিকে জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে। অভিযানে জেলা প্রশাসন, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি জেলা পুলিশসহ উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর সহযোগিতা করেছেন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

রুবেলুর রহমান/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।