কিশোরগঞ্জে বর্তমান ও সাবেক এমপির সামনে দুই পক্ষের চেয়ার ছোড়াছুড়ি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ২৫ এপ্রিল ২০২৪

কিশোরগঞ্জের কটিয়াদীতে বর্তমান ও সাবেক এমপির সামনে দুই পক্ষের চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার করগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। এসময় বেশ কয়েকজন আহত হন।

খোঁজ নিয়ে জানা গেছে, করগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদিম মোল্লা ও ৯ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মাহবুবুর রহমান ফানুর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। বিষয়টি মীমাংসার আজ স্থানীয় করগাঁও উচ্চ বিদ্যালয়ের মাঠে সালিশ বসে। এসময় কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন ও সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। সালিশ চলাকালীন হঠাৎ দুই পক্ষের চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে। এতে সালিশ পণ্ড হয়ে যায়।

কিশোরগঞ্জে বর্তমান ও সাবেক এমপির সামনে দুই পক্ষের চেয়ার ছোড়াছুড়ি

৯ নম্বর ওয়ার্ডের সদস্য মাহবুবুর রহমান ফানু বলেন, ‘সালিশে সবাই ইউপি চেয়ারম্যান নাদিম মোল্লাকে দোষী সাব্যস্ত করেন। এতে তার ভাতিজা সুমন মোল্লা, ফাহাদ মোল্লা ও আঙ্গুরসহ তার পক্ষে লোকজন আমাদের লোকের ওপর দেশীয় অস্ত্র ও চেয়ার দিয়ে হামলা চালান। এ ঘটনায় আমাদের বেশ কয়েকজন আহত হয়েছেন।’

কিশোরগঞ্জে বর্তমান ও সাবেক এমপির সামনে দুই পক্ষের চেয়ার ছোড়াছুড়ি

তবে ইউপি চেয়ারম্যান নাদিম মোল্লা বলেন, সালিশ চলাকালীন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সারোয়ার হোসেন উত্তেজনামূলক কথা বলেন। তাতেই এ অবস্থার সৃষ্টি হয়। তবে এ ঘটনায় কেউ আহত হয়েছেন বলে আমার কাছে খবর নেই।

কিশোরগঞ্জে বর্তমান ও সাবেক এমপির সামনে দুই পক্ষের চেয়ার ছোড়াছুড়ি

করগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সারোয়ার হোসেন বলেন, ‘ইউপি চেয়ারম্যান নাদিম মোল্লা এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। তার নিজস্ব পালিত গুন্ডাবাহিনী রয়েছে। এই গুন্ডাবাহিনীই সাধারণ লোকজনের ওপর হামলা চালিয়েছে।’

এ বিষয়ে কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় কেউ আহত হননি। কাউকে আটকও করা হয়নি।

এসকে রাসেল/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।