গাছে উঠে প্রাণ গেলো বৃদ্ধের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৫:৫০ পিএম, ২২ মে ২০২৪

আম পাড়তে গিয়ে গাছে উঠে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মো. ইসমাঈল (৫৫) নামের বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বুধবার (২২ মে) সকালে ফেনীর সোনাগাজী উপজেলার সদর ইউনিয়নের চরখোয়াজ এলাকার তেমুহনীতে এ ঘটনা ঘটে। বিকেলে জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মো. ইসমাঈল সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের মোক্তার বাড়ির মো. মোস্তফার ছেলে। তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

সোনাগাজী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উম্মে রুমা বৃদ্ধের মৃত্যুর বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

মৃত ইসমাঈলের ভাই নুর আলম জানান, সকাল সাড়ে ৯টার দিকে তার ভাই স্থানীয় দোকানি আজিজুল হকের গাছে আম পাড়তে ওঠেন। এক পর্যায়ে গাছের ওপরে থাকা অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। এসময় তিনি গাছেই আটকে ছিলেন। দীর্ঘক্ষণ তার সাড়া শব্দ না পেয়ে স্থানীয়রা গাছ থেকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কমিউনিটি মেডিকেল অফিসার আরাফাত হোসেন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই মো. ইসমাঈল নামে লোকটির মৃত্যু হয়।

সোনাগাজী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় পলাশ বলেন, ওই গ্রামে এক বৃদ্ধের মৃত্যুর খবর পেয়েছি। গাছে আম পাড়তে গিয়ে তিনি মারা গেছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

আবদুল্লাহ আল-মামুন/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।