ফরিদপুরে সেপটিক ট্যাংকে মিললো ৪০ হাজার ডলার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ২৪ মে ২০২৪

ফরিদপুরের ভাঙ্গায় চোর সন্দেহে মেহেদী হাসান তামিম (২৭) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার বাড়ির সেপটিক ট্যাংক থেকে ৪০ হাজার ডলার (বাংলাদেশি মুদ্রায় ৪৭ লাখ টাকা) উদ্ধার করা হয়েছে। ডলারগুলো এক প্রকৌশলীর বাসা থেকে চুরি করেছিলেন তিনি।

শুক্রবার (২৪ মে) সকালের দিকে অভিযান চালিয়ে মেহেদী হাসানকে আটক করে ভাঙ্গা থানাপুলিশ। পরে মামলা দিয়ে তাকে গ্রেফতার দেখানো হয়।

মেহেদী হাসান ভাঙ্গা পৌরসভার রায়পাড়া সদরদী গ্রামের মৃত আলতাফ কাজীর ছেলে।

ফরিদপুরে সেপটিক ট্যাংকে মিললো ৪০ হাজার ডলার

পুলিশ জানায়, মেহেদী হাসান তামিম ঢাকায় ইলেকট্রিশিয়ান হিসেবে কাজ করতেন। বুধবার (২২ মে) বসুন্ধরা গ্রুপের প্রকৌশলী এস এম তৌহিদুজ্জামানের বাসায় তিনি বিদ্যুতের কাজ করতে যান। কাজ করার ফাঁকে কৌশলে বাড়িতে থাকা ৪০ হাজার ডলার চুরি করেন। ডলারগুলো অস্ট্রেলিয়ায় থাকা ছোট ভাইকে পাঠানোর জন্য বাসায় রেখেছিলেন প্রকৌশলী তৌহিদুজ্জামান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) মনির হোসেন বলেন, ৪০ হাজার ডলার নিয়ে গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গায় পালিয়ে আসেন তামিম। পরে তৌহিদুজ্জামানের লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার সকালে তামিমের বাড়ি ভাঙ্গা পৌরসভার রায়পাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

ফরিদপুরে সেপটিক ট্যাংকে মিললো ৪০ হাজার ডলার

এসআই আরও জানান, এসময় তার দেওয়া তথ্য অনুযায়ী, বাড়ির সেপটিক ট্যাংকে লুকিয়ে রাখা ৩৬ হাজার ২০০ ডলার উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

এন কে বি নয়ন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।