‘ও বিয়ে না করলে আমার কী হবে’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:০৭ এএম, ১১ জুন ২০২৪

সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিক আব্দুল আহাতের (২০) বাড়িতে অনশন করছেন এক প্রেমিকা। এ প্রেমিকার দাবি বিয়ের প্রলোভন দেখিয়ে আহাত তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করলেও বিয়ে করবে না বলে জানিয়েছেন। এজন্য তিনি বিয়ের দাবিতে আহাতের বাড়িতে এসেছেন।

প্রেমিক আব্দুল আহাত উপজেলার মাগুরাবিনোদ ইউনিয়নের আমবাড়িয়া গ্রামের আশরাফ আলীর ছেলে।

সোমবার (১০ জুন) রাত ৯টার দিকে মাগুরাবিনোদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান ম্যাগনেট বিষয়টি নিশ্চিত করেন। তিনি জাগো নিউজকে বলেন, এ বিষয়টি জানার পর উভয়পক্ষকে পারিবারিকভাবে মীমাংসা করে নিতে বলেছি।

বিয়ের দাবিতে অবস্থান নেওয়া প্রেমিকা বলেন, প্রায় এক বছর ধরে আহাতের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক। ও আমায় বিয়ে করবে বলে সবকিছু করেছে। দুজন অনেক ঘোরাঘুরিও করেছি। কিন্তু এখন আর বিয়ে করবে না। আর ও যদি বিয়ে না করে তাহলে আমার কী হবে?

এদিকে প্রেমের সম্পর্ক নেই দাবি করে প্রেমিক আব্দুল আহাত জাগো নিউজকে বলেন, ওই মেয়ের সঙ্গে পরিচয় থাকলেও আমার কোনো প্রেমের সম্পর্ক নেই। সে আমার বংশের সুনাম নষ্ট করার জন্য বাড়িতে এসেছে।

প্রেমিক আব্দুল আহাতের বাবা আশরাফ আলী বলেন, আমার ছেলে খোঁজ নিয়েছে এই মেয়ে ভালো না। এজন্য কোনোভাবেই এই মেয়ের সঙ্গে আমার ছেলেকে বিয়ে করাবো না।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জাগো নিউজকে বলেন, বিষয়টি জেনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এম এ মালেক/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।