সিপি ফাইভ স্টারের ‘হ্যাপি আওয়ার’ অফার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৫ পিএম, ১০ জানুয়ারি ২০১৮

সিপি ফাইভ স্টার এবারের বাণিজ্য মেলায় নিয়ে এসেছে সম্পূর্ণ থাই স্বাদের খাবারের পাশাপাশি হ্যাপি আওয়ার অফার। প্রতিদিন বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত বাণিজ্য মেলার সিপি ফাইভ স্টার থেকে কেউ ৫০০ টাকার পণ্য কিনে কুপনের মাধ্যমে তাৎক্ষণিকভাবে জিতে নিতে পারবেন আকর্ষণীয় উপহার।

এছাড়া ৩০০ টাকার প্যাক ব্র্যান্ড পণ্য (রান্না না করা খাবার) কিনলে পাওয়া যাচ্ছে একটি সিপি ব্র্যান্ডের ব্যাকপ্যাক সম্পূর্ণ ফ্রি। হ্যাপি আওয়ারে ৫০০ টাকার পণ্য কিনলে উপহার হিসেবে ক্রেতারা পাচ্ছেন সিপি ব্র্যান্ডের একটি জগ বা মগ অথবা সিপি ব্র্যান্ডের একটি ব্রেসলেট। কুপনের মাধ্যমে যে কোনো একটি উপহার নির্ধারণ করা হবে। এছাড়া সিপি ফাইভ স্টার এবারের মেলায় নিয়ে এসেছে মাত্র ১২৫ টাকায় স্পেশাল লাঞ্চ প্যাকেজ। এতে রয়েছে এক প্যাক অর্থাৎ ২০০ গ্রাম ফ্রাইড রাইস, এক পিস স্পাইসি চিকেন এবং একটি ২৫০ এমএলের কোক।

jagonews24

এবারের মেলা উপলক্ষে মাত্র ২৫ টাকার একটি নতুন পণ্য নিয়ে এসেছে থাইল্যান্ড ভিত্তিক এ প্রতিষ্ঠান। পণ্যটির নাম দেয়া হয়েছে, ‘নিউ গ্রিন চিলি সসেজ’।

সিপি ফাইভ স্টারে আরো পাওয়া যাচ্ছে ৫০ টাকায় এগ পুডিং, ৬৫ টাকায় মাসালা চিকেন, ৯৫ টাকায় হট ইউংস। ২৫ টাকায় পাওয়া যাচ্ছে স্পাইসি চিকেন বল, হট চিকেন সসেজ এবং গ্রিন চিলি সসেজ। চিকেন নাগেটস পাওয়া যাচ্ছে ৭০ টাকায়, স্পাইসি চিকেন ৫৫ টাকায়, ৪০ টাকায় ললিপ্পো বলোঙ্গা, ৮০ টাকায় ফ্রাইড রাইস, ১৩৫ টাকায় চিকেন বার্গার, ১২৫ টাকায় ক্রিসপি চিকেন ব্রেস্ট, ৬৫ টাকায় ক্রিসপি চিকেন লেগ ও ক্রিসপি চিকেন উইং।

প্যাক ব্র্যান্ড পণ্যের মধ্যে রয়েছে- সিপি স্পাইসি চিকেন বল ২০০ গ্রামের দাম ১২০ টাকা এবং ৫০০ গ্রামের দাম ২৭০ টাকা। সিপি চিকেন বল ২০০ গ্রামের দাম ১২০ টাকা এবং ৫০০ গ্রামের দাম ২৭০ টাকা। সিপি ফ্রাংক সসেজ ১৭০ গ্রামের দাম ১২০ টাকা, ৪০০ গ্রামের দাম ২৭০ টাকা। সিপি হট সসেজ ১৭০ গ্রামের দাম ১২০ টাকা, ৪০০ গ্রামের দাম ২৭০ টাকা। সিপি ইটালিয়ান ব্লাগনা ১২০ গ্রামের দাম ১২০ টাকা, ৩৪০ গ্রামের দাম ২৭০ টাকা।

সিপি ইটালিয়ান চিলি ব্লগনা ১২০ গ্রামের দাম ১২০ টাকা, ৩৪০ গ্রামের দাম ২৭০ টাকা। সিটি ফ্রাংক কোকটাইল ১৫০ গ্রামের দাম ৯৫ টাকা, ৩৪০ গ্রামের দাম ২৭০ টাকা এবং ২৮০ টাকায় ৩২০ গ্রাম পাওয়া যাচ্ছে সিপি চিকেন নাগেটস।

jagonews24

তবে মেলা উপলক্ষে প্যাক ব্র্যান্ডের সব পণ্যে সিপি ফাইভ স্টার কর্তৃপক্ষ দিচ্ছে ১০ শতাংশ ছাড়।

সার্বিক বিষয়ে জানতে চাইলে বাণিজ্য মেলার সিপি ফাইভ স্টার প্যাভিলিয়ন ইনচার্জ, সিপি গ্রুপের সাপ্লাই চেঞ্জ ও লজিস্টিক বিভাগে প্রধান মো. আসাদুজ্জামান বলেন, দীর্ঘদিন ধরে তারা বাংলাদেশে অত্যন্ত সুনামের সঙ্গে ব্যবসা করছেন। তাদের খাবারের মান খুব ভালো তাই দর্শকপ্রিয়তাও রয়েছে। তবে এবার ঠান্ডার কারণে মেলায় জনগণ কম আসছে, এ কারণে বিক্রিও কম।

গত বছরের বাণিজ্য মেলার সঙ্গে এবারের মেলার তুলনা করলে এখন পর্যন্ত বেচাবিক্রি কম বলেও জানান তিনি। তবে শীতের প্রকোপ কমলে বিক্রি বাড়বে বলেও আশা প্রকাশ করেন আসাদুজ্জামান।

এমইউএইচ/এমএআর/আরআইপি

আপনার মতামত লিখুন :