পণ্য কিনলে সাকিবের অটোগ্রাফযুক্ত ব্যাট ফ্রি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৬ পিএম, ১০ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৭:২৯ পিএম, ১০ জানুয়ারি ২০১৮
পণ্য কিনলে সাকিবের অটোগ্রাফযুক্ত ব্যাট ফ্রি

এবারের বাণিজ্য মেলার ‘লিংক বলপেন’র স্টল থেকে এক হাজার ২০০ টাকার পণ্য কিনলে উপহার হিসেবে দেয়া হচ্ছে সাকিব আল হাসানের অটোগ্রাফযুক্ত ব্যাট। ভারতের লিংক বলপেনের আমদানিকারক চয়েস ট্রেডিং প্রাইভেট লিমিটেডের ২২ নম্বর এ স্টলে ফ্রি অফারটি দেয়া হচ্ছে। চয়েস ট্রেডিং কর্তৃপক্ষ বলছে, সাকিব আল হাসান বিশ্বের এক নম্বর অলরাউন্ডার। বাংলাদেশের প্রতিটি মানুষ তাকে ভালোবাসে। বিশেষ করে স্কুল-কলেজের শিক্ষার্থীদের আইডল তিনি। তাই শিক্ষার্থীদের বাড়তি আনন্দ দিতে সাকিবের অটোগ্রাফযুক্ত ব্যাট ফ্রি দেয়া হচ্ছে।

চয়েস ট্রেডিং প্রাইভেট লিমিটেডের সহকারী মার্কেটিং ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. হায়াতুর রমহান বলেন, তাদের স্টলে বিভিন্ন স্কুলসামগ্রীর পাশাপাশি স্টেশনারি পণ্যও পাওয়া যাচ্ছে। এসব পণ্য থেকে যদি কোনো ক্রেতা এক হাজার ২০০ টাকার বিনিময়ে কিছু কেনেন তাহলে ক্রেতাকে ফ্রি উপহার হিসেবে দেয়া হচ্ছে সাকিবের অটোগ্রাফযুক্ত ব্যাট অথবা একটি আকর্ষণীয় ছাতা।

এছাড়া চার হাজার টাকার পণ্য কিনলে ক্রেতারা ফ্রি পাচ্ছেন একটি আকর্ষণীয় স্কুলব্যাগ। দুই হাজার টাকার পণ্য কিনলে ফ্রি দেয়া হচ্ছে একটি টি-শার্ট। এক হাজার ৫০০ টাকার পণ্য কিনলে ফ্রি একটি ক্যানভাস ব্যাগ এবং ৮০০ টাকার পণ্য কিনলে একটি আকর্ষণীয় ক্যাপ ফ্রি দেয়া হচ্ছে- বলেও জানান তিনি।

হায়াতুর রহমান আরো বলেন, এবার বাণিজ্য মেলা উপলক্ষে লিংক পেন নিয়ে এসেছে তিনটি নতুন পণ্য। এগুলো হচ্ছে- লিংক এক্সিকিউটিভ ওয়াটারপ্রুভ জেল পেন, লিংক প্রাইম বলপেন। এ দুটি পণ্যের দাম রাখা হচ্ছে ৩০ টাকা। এছাড়া ১৫ টাকা দামের লিংক গ্লেসার ১০ এক্স নামের নতুন বলপেনও আনা হয়েছে মেলায়।

এখানে কাটা-কম্পাসসহ বিভিন্ন ধরনের স্কুলসামগ্রীও রয়েছে। ১০ টাকা থেকে শুরু করে ৫০০ টাকা মূল্যেরও কলম রয়েছে স্টলে।
গত কয়েকদিনের শৈতপ্রবাহে মেলায় লোকসমাগম একটু কম। তবে বেচা-বিক্রি বেশ। বিশেষ করে সাকিব আল হাসানের অটোগ্রাফযুক্ত ব্যাটের প্যাকেজের কাটতি বেশি বলেও জানান হায়াতুর রহমান।

এমইউএইচ/এমএআর/আরআইপি