‘প্রাণ ড্রিংকিং ওয়াটার হবে দেশের এক নম্বর পানি’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪১ পিএম, ১৩ জুন ২০১৮

‘বিশ্বের উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করে প্রাণ ড্রিংকিং ওয়াটার তৈরি করা হয়। তাই বোতলজাত এই পানির গুণগতমান বজায় থাকে। ১৩টি স্তরে পিওরিফাইয়ের পর এই পানি স্বাস্থ্যসম্মত হয়ে ওঠে।’ বলছিলেন, দেশের অন্যতম বৃহৎ শিল্প পরিবার প্রাণ-এর পরিচালক ও এগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি লিমিটেডের (এএমসিএল-প্রাণ) ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াস মৃধা।

বুধবার রাজধানীর পুলিশ কনভেনশন সেন্টারে ‘বিক্রিতে বন্ধু সম্মেলন ও ইফতার’ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। প্রাণ ড্রিংকিং ওয়াটারের আয়োজনে এই অনুষ্ঠানে ঢাকা মহানগরের ৭৫০ জন খুচরা বিক্রেতাকে আমন্ত্রণ জানানো হয়। সেখানে তুলে ধরা হয় প্রাণ ড্রিংকিং ওয়াটারের বিভিন্ন গুণগত দিক।

pran

ইলিয়াস মৃধা বলেন, প্রাণ ড্রিংকিং ওয়াটার সর্বদা গুণগত মান বজায় রাখছে বলে এর বাজার চাহিদা বেড়েই চলছে। আগামী বছর প্রাণ ড্রিংকিং দেশের এক নম্বর পানি হিসেবে পরিচিতি লাভ করবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। তিনি বলেন, আমি বিশ্বাস করি, একটি মানসম্মত পানি হিসেবে প্রাণ ডিংকিং ওয়াটার বাজারজাত করা হয়। এটির বাজার প্রসারে আমি গত দুই বছর ধরে এ প্রতিষ্ঠানের সঙ্গে রয়েছি। আমি বিশ্বাস করি, খুব দ্রুতই এটি দেশের এক নম্বর মিনারেল ওয়াটার হিসেবে পরিচিতি লাভ করবে।

pran

প্রাণ-আরএফএল গ্রুপের বিভিন্ন কর্মকর্তার উপস্থিতিতে অনুষ্ঠানে অতিথিদের মধ্যে র‌্যাফেল ড্র’র আয়োজন করা হয়। সেখানে ১০ জন বিজয়ীর মাঝে পুরস্কার তুলে দেয়া হয়। এ ছাড়া উপস্থিত সকল অতিথির হাতে ঈদ পণ্যসামগ্রী উপহার হিসেবে তুলে দেয়া হয়।

এমএইচএম/জেডএ/বিএ

আপনার মতামত লিখুন :