শিশুদের বিনোদনে এমিরেটস ওয়েবসাইটে বিশেষ পেজ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ২৯ মে ২০২০

পরিবারবান্ধব হিসেবে সুপরিচিত এমিরেটস এয়ারলাইন্স গ্রীষ্মের ছুটিতে ঘরে বসে থাকা শিশুদের বিনোদন যোগাতে তাদের ওয়েবসাইটে একটি বিশেষ পেজ চালু করেছে।

বর্ণিল এই পেজটিতে রয়েছে ‘ফ্লাই উইথ মি অ্যানিমেলস’ বইটির ডিজিটাল সংস্করণ। ১৬ পৃষ্ঠার এই বইটি প্রিন্ট করে শিশুসহ পরিবারের অন্য সদস্যরা মেতে উঠতে পারবেন বিভিন্ন মজাদার ধাঁধা, গেমস, গল্প এবং বন্ধুদের নিয়ে বিভিন্ন কার্যক্রমে। আর এ সবই করা যাবে বাসায় বসে।

বইটির পৃষ্ঠায় শিশুরা তাদের অতি পরিচিত জীবজন্তুর কার্টুন চরিত্রদের রঙ করার সুযোগ পাবে। এছাড়া বিশেষ ডিজাইনকৃত পোস্টকার্ডে মেসেজ পাঠানো, লে-আউট অনুসরণ করে ফটোফ্রেম বানানো এবং তাতে প্রিয় কোনো জীবের ছবি লাগিয়ে সংরক্ষণ করা ইত্যাদি সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে এতে। রান্না করতে ভালোবাসে এমন শিশুদের জন্য রয়েছে মজাদার ‘ব্যানানা কেক’ রেসিপির ভিডিও। জীবজন্তুদের বিভিন্ন অ্যাডভেঞ্চার নিয়ে রয়েছে বেশ কিছু ভিডিও।

গতবছর এমিরেটস ফ্লাইটে ভ্রমণকারী শিশুদের দেয়া হয় ৪৪ লাখ ‘ফ্লাই উইথ মি’ খেলনা এবং লোনলি প্ল্যানেট ব্যাগ, ৩৭ লাখ ‘ফ্লাই উইথ মি’ ম্যাগাজিন এবং রঙ পেন্সিলের সেট।

শিশুদের বিশেষ অ্যাক্টিভিটি পেজটি হলো: www.emirates.com

এসআই/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]