কর্মসংস্থান ব্যাংকের বঙ্গবন্ধু যুব ঋণের চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৮ পিএম, ১১ আগস্ট ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ‘বঙ্গবন্ধু যুব ঋণ’ বিতরণ কর্মসূচি গ্রহণ করেছে কর্মসংস্থান ব্যাংক। এই কর্মসূচিতে দুই লাখ প্রশিক্ষিত বেকার যুবদের মধ্যে ঋণ বিতরণের মাধ্যমে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি হবে বলে আশা করা হচ্ছে।

কর্মসূচি বাস্তবায়নের অংশ হিসেবে ব্যাংকের মানিকগঞ্জ শাখার উদ্যোগে সোমবার (১০ আগস্ট) ব্যাংক শাখা ভবনে প্রশিক্ষিত যুবদের মাঝে এই চেক বিতরণ করা হয়। মঙ্গলবার কর্মসংস্থান ব্যাংক থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব জাকিয়া সুলতানা, যুগ্মসচিব এবং ব্যাংকের পরিচালক কামরুন নাহার সিদ্দীকা এবং ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল মান্নান উপস্থিত ছিলেন।

এছাড়া মানিকগঞ্জ জেলা প্রশাসনের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. তাজুল ইসলাম।

এমইউএইচ/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]