টেল প্লাস্টিকসের পৃষ্ঠপোষকতায় কাল থেকে ‘পরিবেশ উৎসব’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১০ পিএম, ১৭ আগস্ট ২০২২

শিক্ষার্থীদের মধ্যে পরিবেশ বিষয়ে সচেতনতা বাড়াতে আরএফএল গ্রুপের টেল প্লাস্টিকসের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) বসছে ‘জাতীয় পরিবেশ উৎসব’।

আগামী বৃহস্পতি ও শুক্রবার (১৮ ও ১৯ আগস্ট) বুয়েট প্রাঙ্গণে এই উৎসব অনুষ্ঠিত হবে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে টেল প্লাস্টিকসের নির্বাহী পরিচালক কামরুল হাসান বলেন, পরিবেশ উন্নয়ন ফান্ডের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে টেল প্লাস্টিক আয়োজন করেছে এই ‘জাতীয় পরিবেশ উৎসব’র। ভবিষ্যতেও আমরা এ ধরনের নানান কাজ করে যাবো।

পরিবেশ বিষয়ক দেশের সর্ববৃহৎ এই আয়োজনে ছয়টি ক্যাটাগরিতে অংশ নিতে পারবেন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীরা।

এই উৎসবে থাকছে পরিবেশ বিষয়ক অলিম্পিয়াড, কুইজ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ব্যবসায়িক উদ্যোগ, প্রকল্প, দেয়াল পত্রিকা, চলচ্চিত্র প্রদর্শনী, কর্মশালাসহ ১৫টিরও বেশি আয়োজন।

উৎসবের প্রথম আসরে সহ-আয়োজক হিসেবে থাকছে বুয়েটের পরিবেশ বিষয়ক সংগঠন ‘এনভায়রনমেন্ট ওয়াচ’। সর্বাত্মক সহযোগিতা করছে বুয়েট এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর কর্তৃপক্ষ। মিডিয়া পার্টনার হিসেবে থাকছে অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম ও জাগো এফএম।

উৎসবে অংশগ্রহণ এবং এ সংক্রান্ত যাবতীয় তথ্য জানা যাবে www.jagonews24.com লিংকে ক্লিক করে।

এইচএ/বিএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।