‘সিঁদুর’র গেট টুগেদারে বিদেশ ভ্রমণের প্যাকেজ পেলেন তিনজন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ১০ আগস্ট ২০২৩

সিঁদুর ফ্যাশন হাউজের ৫ম গেট টুগেদার ‘আমিই সেরা’ অনুষ্ঠিত হয়েছে। এতে র‌্যাফেল ড্রতে তিন দিন-দুই রাত থাইল্যান্ড, দুবাই, মালেশিয়া ভ্রমণের প্যাকেজ জিতেছেন তিনজন। এই প্যাকেজে হোটেল ভাড়া ও সিটি ট্যুর থাকছে বিনামূল্যে।

মঙ্গলবার (৮ আগস্ট) রাজধানীর মিরপুরে রংধনু কনভেনশন সেন্টারে গেট টুগেদার অনুষ্ঠিত হয়। এতে টাইটেল স্পন্সর হিসেবে ছিল এ এস লাক্সারিয়াস, সহায়তা করে সিয়াম হলিডেজ।

গেট টুগেদারে আসেন ২০০ নারী উদ্যেক্তা, ইনফ্লুয়েন্সার ও সেলিব্রেটি। এটি মূলত সিঁদুরের গ্রুপের সদস্যদের নিয়ে হয়ে থাকে প্রতিবছর। সিঁদুর ফ্যাশন হাউস গত ১০ বছর ধরে সফলভাবে অনলাইন এবং অফলাইনে বিজনেস করার পাশাপাশি নারী জাগরণের অনেক কাজ করে যাচ্ছে। এই গ্রুপটি থেকে অনেক নারীকে সহায়তা করা হয়েছে।

এতে সারাদিন ছিল নানা অনুষ্ঠানের ব্যবস্থা। র‌্যাম্প শো, ডান্স শো, লাইভ মিউজিক, বিভিন্ন গেম শো ছিল। মেহেদি স্টল এ ফ্রি মেহেদি পরিয়ে দিয়েছে টিএসএন’স হেনা, মেহেদি আর্টস লামি ও মেহাস মেহেদি আর্টিসি।

‘সিঁদুর’র গেট টুগেদারে বিদেশ ভ্রমণের প্যাকেজ পেলেন তিনজন

অনুষ্ঠানে দুপুরের খাবারের ব্যবস্থা ছিল। ডেজার্ট ছিল ফুড অ্যান্ড পিকেলস হাউস থেকে। ছিল দ্য কেকস এর কেক ও ভেলপুরি। অনুষ্ঠানটির অরগাইজার ছিল সিঁদুরের ওনার আফছানা মীর শিথী এবং মারুফ পারভেজ। মডারেটর ছিলেন ইরিনা ইরা, জুবেদা পলি ও নাহিয়ান নাইম।

অনুষ্ঠানে স্পেশাল সেলিব্রেটি রেড কার্পেট থিম ডেকোরেশন করে বিয়েবাজারডটকম। এছাড়া ৩৬০ বুথ ছিল বিবি লজিস্টিকস থেকে। ননস্টপ ফটোশুট করেন ক্রিয়েটিভ ফ্রেম, ডিজে প্লে করেন ভিডিজে শান্ত।

র‌্যাফেল ড্রতে বিদেশ ট্যুর প্যাকেজ ছিল সিয়াম হলিডেজের পক্ষ থেকে। এছাড়া মোট ২০০ জন পান ওয়েলকাম গিফট এবং ১০৮ জন পেয়েছেন র‌্যাফেল ড্র গিফট। বিভিন্ন প্রতিষ্ঠান এসব পুরস্কার স্পন্সর করে।

কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।