নোমান সাদীর প্রথম বই ‘যেখানে মৃত্যুবরণ পাপ’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৪

অমর একুশে বইমেলা উপলক্ষে প্রকাশিত হয়েছে নোমান সাদীর প্রথম বই, প্রথম গল্পগ্রন্থ ‘যেখানে মৃত্যুবরণ পাপ’। বইটি প্রকাশ করেছে প্রকাশনা প্রতিষ্ঠান দূরবীণ। সায়েন্স ফিকশন এবং অতিপ্রাকৃত জনরার বইটির প্রচ্ছদ করেছেন লেখক নিজেই।

বইটির মলাট মূল্য ৪০০ টাকা। বইমেলায় কিংবদন্তী পাবলিকেশনের ৫৩৪-৫৩৫ নাম্বার স্টলে বইটি পাওয়া যাচ্ছে।

বইটির প্রকাশক অঞ্জন হাসান পবন বলেন, ‘এটি গল্পের বই। বিভিন্ন ধাঁচের গল্প। গল্পগুলো আসলেই দারুণ। দূরবীণ প্রকাশ করেছে বইমেলা উপলক্ষ্যে। বইটি নিয়ে আমি আশাবাদী। নোমান সাদী এবং তার বইয়ের জন্য অনেক শুভ কামনা।’

আরও পড়ুন
• বইমেলায় মোহাম্মদ আসাদুল্লাহ অনূদিত আলবেয়ার ক্যামুর ‘প্লেগ’ 
• বইমেলায় নীলা হারুনের পঞ্চম মৌলিক বই ‘মঙ্গোলিয়ার ঘোড়া’ 

নোমান সাদীর জন্ম চট্টগ্রামের সীতাকুণ্ডে। পৈতৃক নিবাস পিরোজপুর জেলায়। তবে তিনি বেড়ে উঠেছেন রাজধানী ঢাকায়। বর্তমানে পড়াশোনা করছেন নর্দান ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে।

লেখালেখির পাশাপাশি নোমান সাদী সাহিত্যের বেশ কিছু কার্যক্রমের সঙ্গে যুক্ত। তার প্রতিষ্ঠিত সংগঠন ‘অতিভূজ’ কাজ করছে বই এবং বইয়ের মানুষদের নিয়ে। এছাড়া ‘অতিশয় আড্ডা’ নামে একটি লাইভ শোতে নিয়মিত উপস্থাপনা করছেন। ‘অতিসৃজন’ নামের একটি ত্রৈমাসিক সাহিত্য ম্যাগাজিন সম্পাদনা করেন।

এসইউ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।