কলকাতায় পাওয়া যাবে বাংলাদেশের ‘পাঞ্জেরী’র সব বই

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:২৮ পিএম, ১১ জুন ২০২৪

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রকাশনা প্রতিষ্ঠান পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড। এই প্রতিষ্ঠানের প্রকাশিত সব বই এখন থেকে পাওয়া যাবে ভারতের কলকাতা শহরের বঙ্কিম চ্যাটার্জি স্ট্রিটে।

এতদিন যারা কলকাতায় বসে বাংলাদেশের প্রকাশনা প্রতিষ্ঠান পাঞ্জেরীর গুরুত্বপূর্ণ বই খুঁজতেন; তাদের জন্য নিঃসন্দেহে এটি একটি সুসংবাদ। বঙ্কিম চ্যাটার্জি স্ট্রিটের বিষ্ণুপ্রিয়া প্রকাশনীতে পাওয়া যাবে বইগুলো।

পাঞ্জেরী পাবলিকেশন্সের ব্যবস্থাপনা পরিচালক কামরুল হাসান শায়ক বলেন, ‘কলকাতায় ২ নম্বর বঙ্কিম চ্যাটার্জি স্ট্রিটে পাওয়া যাচ্ছে পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড কর্তৃক প্রকাশিত সকল বই। কলকাতার সকল লেখক-পাঠক সারাবছর পাঞ্জেরীর যে কোনো বই পাবেন এই ঠিকানায়।’

আরও পড়ুন

তিনি বলেন, ‘শুধু তা-ই নয়, খুব শিগগির পুরো ভারতের যে কোনো প্রান্ত থেকে করা যাবে অনলাইন অর্ডারও। কলকাতায় পাঞ্জেরীর ঠিকানায় আপনাকে উষ্ণ আমন্ত্রণ।’

বাংলাদেশে বই প্রকাশনার জগতে পাঞ্জেরী একটি সুপরিচিত নাম। ১৯৯৪ সালে পাঞ্জেরী পাবলিকেশন্স তার যাত্রা শুরু করে। ২০০০ সালের ১৭ ডিসেম্বর প্রকাশনা প্রতিষ্ঠানটি প্রাইভেট লিমিটেড প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করে।

এসইউ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।