বিয়েটা ‘পিআর স্টান্ট’ ছিল, জানালেন কপিল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৫১ এএম, ২৫ জানুয়ারি ২০১৯

২০১৮ সালের ডিসেম্বরে দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রাতের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন কপিল শর্মা। দুই পরিবারের আত্মীয়-বন্ধুরা হাজির ছিলেন সেই বিয়েতে। এক মাসের মধ্যেই হিসাবটা যেন উল্টে গেল। গিন্নির সঙ্গে বিয়েটা নাকি স্রেফ পিআর স্টান্ট ছিল। প্রকাশ্যে এ কথা স্বীকার করেছেন কপিল।

ভারতীয় দৈনিক আনন্দবাজারের প্রতিবেদনে জানানো হয়েছে, সদ্য ‘দ্য কপিল শর্মা শো’-এ হাজির ছিলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং অভিনেত্রী অমৃতা রাও। তাদের আসন্ন ছবি ‘ঠাকরে’র প্রচারে গিয়েছিলেন তারা। সেখানে কপিলকে বিয়ের জন্য অভিনন্দন জানান অমৃতা। তখনই কপিল বলেন, ‘আমার বিয়েটা তো পিআর স্টান্ট (লোক দেখানো) ছিল। গিন্নির সঙ্গে একটা সিনেমার শুটিং করছিলাম।’

পরে অবশ্য হাসতে হাসতে কপিল জানান, তিনি এবং গিন্নি দুজনেই বিবাহিত। ফলে স্বাচ্ছন্দ্যে ফ্লার্ট (প্রেম) করতে পারেন দু’জনেই।

কপিলের এই মন্তব্যের পরই তার বিয়ে নিয়ে নতুন গসিপ শুরু হয়েছে ইন্ডাস্ট্রি মহলে। সুনীল গ্রোভারের সঙ্গে প্রকাশ্য ঝামেলার পর এক সময় শোনা গিয়েছিল, তার দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন দীর্ঘদিনের বান্ধবী গিন্নিও। পরে অবশ্য বিয়ের অনুষ্ঠান দেখে বোঝা যায় সমীকরণ বদলে গেছে।

কিন্তু বিয়ের এক মাসের মধ্যেই কপিলের এমন মন্তব্য ফের তার বিয়ে নিয়ে প্রশ্ন তুলেছে। ইন্ডাস্ট্রির একটা অংশ আবার মনে করেন, অমৃতা রাওয়ের সঙ্গে কপিলের কথোপকথন হয়তো ‘দ্য কপিল শর্মা শো’-এ চিত্রনাট্যের অংশ। প্রশ্ন জাগে, সত্যিই কি তাই?

এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]