অবশেষে ১০০ কোটির মালিক মাধুরী!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০০ পিএম, ০৩ মার্চ ২০১৯

তার হাসি দর্শকের কাছে চিরসবুজ। তার সৌন্দর্য পুরুষের কাছে আরাধ্য। তার সান্নিধ্য ভক্তের কাছে জনম জনম সাধনার। তার অভিনয় রুপালি পর্দায় মন্ত্রমুগ্ধকর জাদুর মতো। বলছি বলিউড সুপারস্টার মাধুরী দীক্ষিতের কথা।

রুপ-গ্ল্যামার আর অভিনয়ের ছটায় নব্বই দশকের বলিউড মাতিয়ে রেখেছিলেন। অনিল কাপুর, শাহরুখ খান, আমির খান, সালমান খানসহ সমসাময়িক প্রায় সব নায়কদের সঙ্গেই সুপার ডুপার হিট ছবি উপহার দিয়েছেন তিনি।

তবে এই নায়িকার ক্যারিয়ারে নেই ১০০ কোটি আয় করা কোনো সিনেমা। অবশেষে সেই আক্ষেপ ফুরিয়েছে। ১০০ কোটির ক্লাবে নাম লেখালেন মাধুরী। ‘টোটাল ধামাল’ ছবি দিয়ে এই সাফল্য অর্জন করলেন তিনি।

Madhury

বলিউড সংশ্লিষ্ট কিছু ওয়েবসাইট বলছে, ‘টোটাল ধামাল’ মাধুরী অভিনীত ১০০ কোটি রুপি আয়কৃত প্রথম সিনেমা। এছাড়া অজয়ের নবম, অনিল ও আরসাদের তৃতীয় এবং রিতেশের চতুর্থ সিনেমা।

এটি বলিউডের হাস্যরসাত্মক জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘ধামাল’র সিক্যুয়েল। মুক্তির পর আগের পর্বগুলোর মতো তৃতীয় কিস্তিও দর্শকদের ব্যাপক সাড়া পেয়েছে।

জানা গেল, মাধুরী অভিনীত সর্বশেষ এই ছবিটি মুক্তির নবম দিনে বক্স অফিসে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। শুধুমাত্র ভারত থেকেই সিনেমাটি এ পরিমাণ অর্থ আয় করেছে। এর আগে তৃতীয় দিনে সিনেমাটি আয় করে ৫০ কোটি রুপি।

ইন্দ্র কুমার পরিচালিত এই সিনেমার মধ্য দিয়ে ১৭ বছর পর মাধুরীর সঙ্গে জুটি বেঁধেছেন মাধুরী দীক্ষিত। গত ২২ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে আরও অভিনয় করেছেন অজয় দেবগণ, বোমান ইরানি, আরসাদ ওয়ারসি, জাবেদ জাফরি, রিতেশ দেশমুখ প্রমুখ।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :