বিয়ের জন্য ‘বয়ফ্রেন্ড’ খুঁজছেন মোনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:১২ এএম, ০৪ মার্চ ২০১৯

২০০৩-এ শুরু হয়েছিল টিভি ধারাবাহিক ‘জসসি জ্যায়সি কোই নেহি’। ২০০৬ পর্যন্ত চলেছিল তুমুল জনপ্রিয় সেই ধারাবাহিক। সেখানে প্রধান চরিত্রে দর্শকদের হৃদয় জিতে নিয়েছিলেন তিনি। এবার ফের শিরোনামে। সৌজন্যে ওয়েব সিরিজ ‘ক্যাহনে কো হামসফর হ্যায়’। প্রথম সিজনে জনপ্রিয়তা পাওয়ার পর দ্বিতীয় সিজনে ফের হাজির অভিনেত্রী। এই অভিনেত্রী আর কেউ নন-মোনা সিংহ।

টিভি ধারাবাহিক সিনেমায় কাজ করেছেন মোনা। ওয়েবের নতুন প্ল্যাটফর্মেও অভিজ্ঞতা হয়েছে তার। প্রায় ১৪ বছর তিনি কাজ করছেন ইন্ডাস্ট্রিতে। টিভি প্রেজেন্টার হিসেবে ক্যারিয়ার শুরু করে পরে অভিনয় করতে শুরু করেন। অভিনয়ই তার প্রথম পছন্দ। এই ইন্ডাস্ট্রিতে টিকে থাকা কঠিন। কাজের কোনো নিশ্চয়তা নেই। কিন্তু মোনা মনে করেন, প্রতিভা, কঠিন পরিশ্রম এবং ভাগ্য যদি সহায় হয়, তা হলে যে কোনো মানুষ সফল হবেন।

বাবার চাকরির সূত্রে কয়েক বছর কলকাতায় কাটিয়েছেন মোনা। তাই এ শহরের প্রতিও তার টান রয়েছে। খুব অল্প বাংলা বলতে পারেন। সুযোগ পেলে বাংলাতেও কাজ করতে চান অভিনেত্রী।

এহেন ব্যস্ত মোনার লাভ লাইফের কী খবর? এক সময় অভিনেতা বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে গসিপ ঠিল ইন্ডাস্ট্রিতে। সত্যিই কি বিদ্যুতের সঙ্গে সম্পর্ক রয়েছে মোনার? ‘আমার কোনো বয়ফ্রেন্ড নেই। এখন বয়ফ্রেন্ড খুঁজছিও না। বয়ফ্রেন্ড পেলে বিয়ে করব…,।’ হাসিমুখেই এসব বলেছেন তিনি।

সম্প্রতি ভারতীয় জনপ্রিয় বাংলা পত্রিকা আনন্দবাজারের মুখোমুখি হন এই নায়িকা। সেখানেই এসব কথা বলেন মোনা। সাক্ষাৎকারটি নিয়েছেন স্বরলিপি ভট্টাচার্য।

এসআর/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com