তৈমুরের আয়ার বেতন আমলাদের থেকেও বেশি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫৬ এএম, ১৩ মার্চ ২০১৯

সাইফ আলী খান ও কারিনা কাপুরের ছেলে তৈমুরের যিনি দেখা শোনা করেন তার বেতন শুনলে চোখ কপালে উঠবে অনেকের। বলিউড পাড়ায় হঠাৎ করেই চর্চা শুরু হয়েছে তাকে নিয়ে। তৈমুরের আয়ার বেতন কত? এই তথ্য সামনে আসতেই আলোচনা শুরু হয়েছে বিষয়টি নিয়ে। শুধু বেতনই নয় ওভার টাইম করে বাড়তি আয়ের সুযোগও আছে তার।

তৈমুরের আয়া নাকি দেশের আমলাদের থেকেও বেশি বেতন পান। জানা গেছে, তার মাসিক বেতন দেড় লক্ষ টাকা। এছাড়া ওভারটাইম করলে এক্সট্রা রোজগারের সুযোগ।

খান পরিবারের একটি সূত্র জানিয়েছে, তৈমুরের আয়া মাসে দেড় লক্ষ টাকা বেতন পান৷ এক্সট্রা ঘণ্টা কাজ করলে কোনও কোনও মাসে সেটা ১ লক্ষ ৭৫ হাজার টাকা ছাপিয়ে যায়। প্রতি এক্সট্রা ঘণ্টার জন্য ওভারটাইম ফি আছে তার।

সম্প্রতি একটি টিভি চ্যানেলে আরবাজ খানের চ্যাট শোয়ে আসেন করিনা কাপুর। সেখানে আরবাজ করিনাকে জানায়, সোশ্যাল মিডিয়াতে তৈমুরের আয়ার বেতন নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

প্রশ্ন শুনে অবাক হয়ে যান করিনা। কারিনা কাপুর বলেন, ‘সন্তানের খুশি ও নিরাপত্তার থেকে বড় আর কিছু নেই৷ এর কোনও মূল্য হয় না।’

এদিকে এই বছরটা বেশ ব্যস্ত ভাবেই কাটছে কারিনা। তার হাতে এখন দুইটি সিনেমা। অনেক দিন বাদেই অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করতে চলেছেন তিনি। এছাড়া করণ জোহারের ‘মাল্টি স্টারার তখত’ সিনেমাতে দেখা যাবে তাকে।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]