বাপ্পি-অপুর বিয়ের গানে ইমরান-লিজা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৮ পিএম, ১২ মার্চ ২০১৯

প্রায় সতের বছর আগে দেবাশীষ বিশ্বাস নির্মাণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি। রিয়াজ-শাবনূর অভিনীত সিনেমাটি সেই সময় সুপার ডুপার হিট হয়েছিল। এরপর অনেক সময় গড়িয়েছে। ছবিটির সিকুয়্যাল বানাচ্ছেন দেবাশীষ। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এর নায়ক-নায়িকা হিসেবে দেবাশীষ বেছে নেন সময়ের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও নায়িকা অপু বিশ্বাসকে।

ছবির শুটিং প্রায় শেষ। বাকি আছে শুধু গানের শুটিং। ‘তোমার আমার বিয়ের কথা রাখব না গোপন’ শিরোনামের একটি জনপ্রিয় গান ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমায় ব্যবহার করা হয়েছিল। গাজী মাজহারুল আনোয়ারের লেখা এ গানে কণ্ঠ দিয়েছিলেন এন্ড্রু কিশোর ও সামিনা চৌধুরী।

আগের গানটির মতোই ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার জন্য তৈরি করা হয়েছে নতুন একটি গান। ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়?’ শিরোনামের গানটির কথা লিখেছেন সুদিপ কুমার দীপ। এতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লিজা। এ দুটি গানেরই সুর করেছেন ইমন সাহা। গতকাল সোমবার গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানটির সঙ্গে পারফর্ম করবেন বাপ্পি ও অপু বিশ্বাস।

এ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘তোমার আমার বিয়ের কথা রাখব না গোপন’ গানটির সুর ঠিক রেখে ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়?’ গানটি তৈরি করা হয়েছে। তখনকার প্রেক্ষাপট আর বর্তমান প্রেক্ষাপট এক নয়। গানের কথায় পরিবর্তন আনা হয়েছে।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমায় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ছাড়াও অভিনয় করছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠু প্রমুখ।

২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। তার পরের বছরই কলকাতায় সিনেমাটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত সিনেমাটি সেখানেও ব্যবসাসফল হয়।

এমএবি/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]