ছেলে তৈমুরকে নিয়ে বিপদে মা কারিনা কাপুর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৩৩ এএম, ১৫ অক্টোবর ২০১৯

বলিউডে বেশ জনপ্রিয় মুখ নায়ক সাইফ আলী খান ও নায়িকা কারিনা কাপুর দম্পতি। বর্তমানে তাদের থেকেও বেশি জনপ্রিয় ছেলে তৈমুর আলী খান। ঘর থেকেই বাইরে বের হলেই তৈমুরের ছবি তোলার জন্য ঘিরে ধরে ফাটোশিকারীরা।

এই ছোট্ট বয়সে তৈমুরও নাকি উপভোগ করতে শুরু করেছে এসব। এক সময় কাউকে ছবি তুলতে দেখলেই বিরক্ত হতো তৈমুর। এখন কেউ ছবি তুলতে আসলেই সে হাসে আর দারুণ করে পোজ দেয়। বলা চলে ফটোশিকারীরা এখন তৈমুরের বন্ধু।

কিন্তু মজার বিষয় হলো তৈমুর নাকি ফটোগ্রাফার ছাড়া আর কারো কাছেই ছবি তুলতে চায় না। এমন কী মা-বাবা ছবি তুলতে আসলেও সে না করে। রীতিমতো ছেলে তৈমুরকে নিয়ে বিপদে পড়েছেন মা। কারিনা ছবি তুলতে গেলেও এখন রেগে যাচ্ছে তৈমুর।

সম্প্রতি কারণ জোহারের শোতে এসে করিনা জানান, ছেলের সঙ্গে ছবি তুলতে গেলেই সে বলে, ‘আম্মা ছবি নয়’। এই বয়সেই ছেলে ফটোগ্রাফার প্রেমিক হয়ে ওঠায় বেশ অবাক হয়েছেন সাইফ-কারিনা দম্পতি। ঘরে নয়, বাইরে ছবি তুলতেই পছন্দ করছে শিশু তৈমুর আলী খান।

বর্তমানে সিনেমার কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন কারিনা কাপুর। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘গুড নিউজ’ সিনেমাটি। এদিয়ে শুটিং চলছে তার আরও দুটি সিনেমার সিনেমা দুটি হলো। ‘তখত’ ও ‘আংরেজি মিডিয়াম’।

এমএবি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]