ভক্তদের সামনে পোশাক ছাড়াই হাজির হলেন নায়িকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ১৮ অক্টোবর ২০১৯

হলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী সালমা হায়েক। সেপ্টেম্বর মাসে ৫২ বছর পেরিয়ে ৫৩-তে পা দিয়েছে এ তারকা। বয়সের সাথে সাথে তার ভক্তের সংখ্যাও বেড়ে চলেছে যেন। ইনস্টাগ্রামে এখনো ঝড় তোলেন নিত্য নতুন ছবি পোস্ট করে।

সম্প্রতি তার ইনস্টাগ্রামে ১ কোটি ২০ লাখ অনুসারী অতিক্রম করেছে। সেই আনন্দেই ভক্তদের সামনে কোনো রকম পোশাক ছাড়াই হাজির হলেন তিনি। একটি নগ্ন ছবি পোস্ট করে ভক্তদের উদ্দেশ্যে সালমা হায়েক লিখেছেন, ‘আপনাদের ভালোবাসা ও সমর্থনে আমি আনন্দিত ও কৃতজ্ঞ।’

সালমা হায়েক শুধু অভিনেত্রীই নন, তিনি একাধারে একজন পরিচালক, টেলিভিশন ও চলচ্চিত্র প্রযোজক। বেশ কিছু দাতব্য প্রতিষ্ঠান ও গণসচেতনতার কাজের সঙ্গেও যুক্ত আছেন তিনি।

হলিউডের সর্বকালের সবচেয়ে আবেদনময়ী অভিনেত্রী হিসেবে ভাবা হয় তাকে। সালমা হায়েক নিজেই দাবি করেন, বয়স বেড়ে যাওয়াই এখন তিনি অনেক বেশি আকর্ষণীয় এবং আবেদনময়ী হয়েছেন।

১৯৯১ সালে হায়েক হলিউডে পাড়ি জমান সালমা হায়েক। ইংরেজিতে দুর্বল হলেও ‘ডেসপারেডো’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে যান। এই ছবিটিই তাকে হলিউডে জনপ্রিয় করে তোলে। এরপর থেকেই একের পর এক ছবি করতে থাকেন তিনি।

তার অভিনীত উল্লেখযোগ্য ছবি হলো ‘দ্য ফ্যাকাল্টি’, ‘ওয়াইল্ড ওয়াইল্ড ওয়েস্ট’, ‘ফুলস রাশ ইন’, ‘ওয়ানস আপন আ টাইম ইন মেক্সিকো’, ‘আফটার দ্য সানসেট’ ও ‘ফ্রিদা’। ‘ফ্রিদা’ ছবিটি অস্কারে ছয়টি শাখায় মনোনীত হয়। এই ছবি দিয়েই সেরা অভিনেত্রী শাখায় মনোনয়ন পান সালমা হায়েক। তা ছাড়া তিনি পরিচালনা করেছেন ‘দ্য মালদোনাদো মিরাকল’ ছবিটি।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]