করোনার বিরুদ্ধে লড়াকু নারীদের এক লাখ ডলার দিলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৫১ পিএম, ১০ এপ্রিল ২০২০

যতো বড় তারকা তিনি তারও বড় যেন তার মন মানসিকতা। বলিউডের দেশি গার্লখ্যাত প্রিয়াঙ্কা চোপড়ার প্রশংসা তাই সবসময় হয়।

মানুষের বিপদে প্রায়ই এগিয়ে আসতে দেখা যায় এই অভিনেত্রীকে। সম্প্রতি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে নিজের দেশ ভারতের পাশে দাঁড়িয়েছেন তিনি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিয়ে।

এবার জানা গেল, করোনা জয় করেছেন এমন চারজন নারীকেও অনুদান দিয়েছেন প্রিয়াঙ্কা। এ অভিনেত্রীর প্রচেষ্টাগুলো প্রায়ই ভিন্ন ধারার হয়। এবারও তাই হলো।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন নায়িকা। সেখানে তিনি তুলে ধরেছেন এমন চার নারীর কথা, যারা ব্যক্তিগত জীবনের ঊর্ধ্বে উঠে সমাজের কাজে ব্রতী। এমন চার নারীর হাতে তুলে দেয়া হয়েছেন এক লক্ষ ডলার।

এমিলি, জো, জয়া এবং জেনি নামের এই চার জনের প্রত্যেকেই কোনো না কোনোভাবে করোনার বিরুদ্ধে লড়াইয়ে শামিল হয়েছেন। কেউ অ্যাডভান্সড প্র্যাকটিস নার্সিংয়ে যুক্ত, কেউ মানুষকে এন৯৫ মাস্ক জোগান দিতে ব্যস্ত, কেউ বা আবার মানুষকে খাবারের প্যাকেট দেওয়ার কাজ করে চলেছেন।

পোস্টটিতে হ্যাশট্যাগ দিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন ‘টুগেদার উইমেন রাইজ’।

করোনা মোকাবিলায় প্রিয়াঙ্কা অংশগ্রহণ করছেন লেডি গাগার ভার্চুয়াল ইভেন্ট ফান্ডেও। সেখানে বলিউড থেকে আরও থাকবেন শাহরুখ খান।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]