ওয়াজিদের মৃত্যুর আগে গাওয়া গান ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৪০ এএম, ০২ জুন ২০২০

বলিউডে সংগীত পরিচালক হিসেবে সাজিদ-ওয়াজিদ দুই ভাইয়ের জুটি খুবই জনপ্রিয় ছিল। সেই দুই সংগীত পরিচালকের মধ্যেওয়াজিদ না ফেরার দেশে চলে গেছেন সোমবার। মৃত্যুর পর ওইদিন দুুপুরেই ভরসোভার সমাধিক্ষেত্রে সমাধিস্ত করা হয় ওয়াজিদ খানকে।

জানা যায়, ইরফান খানের পাশেই কবর দেওয়া হয়েছে ওয়াজিদ খানকে। হাসপাতালেও বেশ ফূর্তির সঙ্গে কাটিয়েছেন ওয়াজিদ। থেকেছেন হাসি মুখে। নিজের কষ্ট বুঝতে দেননি কাউকে। হাসপাতালের বেডে বসেই ভক্তদের গান শুনিয়েছেন।

ওয়াজিদের হাসপাতালে গাওয়া দাবাং সিনেমার টাইটেল সংটি এখন ভাইরাল। ভিডিওতে দেখা যায়, দাদা সাজিদ খানের সঙ্গে হাসপাতালের বেডে বসে হুড় হুড় দাবাং দাবাং গাইছেন ওয়াজিদ খান।

সঙ্গীত পরিচালকের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই আবেগপ্রবণ হয়ে পড়েন নেটিজেনরা। মাত্র ৩দিন হাসপাতালে ছিলেন ওয়াজিদ। তার মত্যুর খবরে যেন শোকে স্তব্ধ হয়ে গেছে বলিউড।

সম্প্রতি মুম্বইয়ের চেম্বুরের সুবর্ণ হাসপাতালে ভর্তি করা হয় ওয়াজিদ খানকে। জানা যায়, করোনায় আক্রান্ত হওয়ার পাশাপাশি তার কিডনির সমস্য়া দেখা যায়। এসবের মধ্যে ফের হৃদযন্ত্র বিকল হয়ে যাওয়ায় শেষ পর্যন্ত সোমবার সকালে মৃত্যু হয় ওয়োজিদ খানের।

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]