নব্বই দশক ফিরে এলো মাধুরী ও জ্যাকির নাচে!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:১৯ পিএম, ২০ মার্চ ২০২২

বলিউডের সেরা অভিনেত্রী মাধুরী দীক্ষিত। এখনও তিনি তরুণদের হৃদয়ে দোলা দিয়ে যান। অভিনেত্রী বহু বছর ধরে বলিউডে রাজত্ব করে যাচ্ছেন। সম্প্রতি ওটিটি প্লাটফর্মে আত্মপ্রকাশ করেছেন ‘দ্য ফেম গেম’ দিয়ে। তিনি বলি পারায় অসাধারণ নাচের জন্যও পরিচিত।

অন্যদিকে ভারতের নন্দিত অভিনেতা জ্যাকি শ্রফ। তার অভিনয় আজও মুগ্ধ করে রেখেছে দর্শককে। মাধুরীর সঙ্গে বেশ কিছু সিনেমায় দেখা গেছে জ্যাকিকে।

সম্প্রতি আবারও তারা এক হয়েছিলেন ‘দ্য ফেম গেম’র জন্য। সেখানে তারা একসঙ্গে নাচও করেন। যে নাচের একটি ক্লিপ শনিবার ( ১৯ মার্চ) মাধুরী শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গেছে, ১৯৯১ সালে মুক্তি পাওয়া মাধুরী ও জ্যাকির ‘১০০ ডেজ’ সিনেমার ‘সান বেলিয়া’ গানের সঙ্গে নাচলেন তারা।

মাধুরীকে তার ব্লিং লেহেঙ্গায় সুন্দর লাগছিল। অন্যদিকে জ্যাকিকে তার কালো স্যুট এবং লাল মাফলারে চমৎকার লাগছিল। মাধুরী নাচটি শেয়ার করে লিখেছেন ‘১০০ ডেজ’। ভিডিওটি শেয়ার দিতেই ভাইরাল হয়ে যায়। কারণ ভক্তরা এই জুটিকে অনেকদিন পর আবারও একসঙ্গে দেখলেন।

তাদের এক ফ্রেমে সেই পুরনো হিট গানে নাচতে দেখে যেন নব্বই দশকে ফিরে গেলেন ভক্তরা।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।