‘থেরি’ সিনেমার রিমেকে বরুণ ধাওয়ান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ২০ মার্চ ২০২২

বর্তমানে কিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলিউডের জনপ্রিয় তারকা বরুণ ধাওয়ান। শিগগিরই তিনি নীতেশ তিওয়ারির সঙ্গে তার পরবর্তী সিনেমার শুটিং শুরু করবেন। এই সিনেমা ছাড়াও দক্ষিণের পরিচালক অ্যাটলির সঙ্গে আরও একটি সিনেমা করার কথা চলছে বরুণের।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, বরুণ অ্যাটলির সঙ্গে দেখা করেছেন। তারা একটি তামিল সিনেমার হিন্দি রিমেকে একসঙ্গে কাজ করবেন। রিমেক সিনেমাটি বিজয় এবং সামান্থা অভিনীত ‘থেরি’ হওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রায় দুই বছর আগে অ্যাটলির সিনেমার রিমেকের জন্য বরুণের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। এতোদিন পর ‘থেরি’ রিমেক বাস্তবে পরিণত হতে চলেছে।

বর্তমানে অ্যাটলি শাহরুখ খানের সঙ্গে ‘লায়ন’ সিনেমায় কাজ করছেন। সবকিছু ঠিক থাকলে এ ছবির কাজ শেষ করেই বরুণখে শুটিংয়ে যাবেন অ্যাটলি।

অন্যদিকে নীতেশ তিওয়ারির সিনেমা ছাড়াও বরুণ ধাওয়ানের আরও দুটি সিনেমা আসতে চলেছে। ‘ভেদিয়া’ এবং ‘জুগ জুগ জিও’। ভেদিয়া’-তে বরুণের বিপরীতে অভিনয় করবেন কৃতি শ্যানন। সিনেমাটি এই বছরের ২৫ নভেম্বর মুক্তির কথা রয়েছে।

‘জুগ জুগ জিও’ ছবিতে বরুণ জুটি বাধবেন কিয়ারা আদভানির সঙ্গে। সিনেমাটি ২৪ জুন মুক্তির কথা রয়েছে।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।