দাড়ি নিয়ে হৃতিকের শেষ সেলফি ও পোস্ট

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ২৬ মে ২০২২

বলিউডের হ্যান্ডসাম হাল্ক বলা হয় হৃতিক রোশানকে। যিনি গ্রীক দেবতা নামেও বেশ সুপরিচিত। বাকিদের মতো এই তারকাও প্রচুর ফ্যান ফলোয়িং উপভোগ করেন। যার মধ্যে আছে অগণিত নারী। বলা হয়ে থাকে গালভর্তি দাড়িতে পুরুষের সৌন্দর্য দ্বিগুণ হয়ে যায়। সেটা নারীরাও খুব বেশি পছন্দ করেন।

সম্প্রতি 'ব্যাং ব্যাং'খ্যাত তারকা আগুন লাগিয়েছেন ইন্সটাগ্রামে। নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন গাল ভর্তি দাড়িসহ মিরর সেলফি। পরেছিলেন কালো স্যুট। করণ জোহরের ৫০ তম জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার পথে লিফটে দাঁড়িয়ে সেলফিটি তুলেছেন অভিনেতা।

ক্যাপশনে লিখেছেন, ‘গত রাতে। এছাড়াও দাড়ির সঙ্গে শেষ পোস্ট।’

শেয়ার করা ছবি দেখে মুগ্ধ হয়েছেন অভিনেতার বন্ধু, ভক্ত এবং অনুরাগীরা। আবার অনেকেই কৌতূহলী ছিলেন কেন দাড়িসহ এটি তার শেষ ছবি হবে!

সাইফ আলি খানের সঙ্গে তার আসন্ন সিনেমা ‘বিক্রম ভেধা’র শুটিং করার সময় অভিনেতা একটি রুক্ষ অবতারে ছিলেন। এবার 'ফাইটার' শিরোনামে নতুন সিনেমা দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেধেছেন হৃতিক। কয়েকদিনের মধ্যে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এই অ্যাকশন ড্রামায় অভিনেতা ভারতীয় বিমান বাহিনীর একজন পাইলটের ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গেছে।

তার চরিত্রটি টম ক্রুজের 'টপ গান' এর মতোই হবে বলে আশা করা হচ্ছে। আসন্ন সিনেমার জন্য নিজের দাড়িকে বিদায় জানাচ্ছেন হৃতিক। তারই আভাস দিলেন নতুন সেলফিতে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]