ক্যাটরিনার বোনের সঙ্গে পার্টি শাহরুখপুত্র আরিয়ানের

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:০১ এএম, ৩১ আগস্ট ২০২২

মাদককাণ্ডে নেহায়েত কম দৌড়ঝাপ পোহাতে হয়নি শাহরুখপুত্র আরিয়ান খানকে। কারাগারে পর্যন্ত থাকতে হয়েছে। তবে এখন সেসব অতীত। এখন খোলস ছেড়ে বের হচ্ছেন আরিয়ান, আছেন পার্টি মুডে। গত জুলাই মাসেই একটি নাইট ক্লাবে পার্টি দেখা গিয়েছিল শাহরুখপুত্রকে। আগস্টে ক্যাটরিনা কাইফের বোনের সঙ্গে মাস্তিতে মজেছেন এই পার্টি বয়।

শ্রুতি চৌহান নামের একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আরিয়ান ও ক্যাটরিনা কাইফের বোন ইজাবেলের ছবি পোস্ট করা হয়। মূলত শ্রুতির জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন তারা। সেখানেই ক্যামেরাবন্দি হন দুজন। সেই ছবি সামাজিক মাধ্যমে ছড়াতেই শুরু হয় তোলপাড়। আরিয়ানের সঙ্গে ইজাবেলের কাছাকাছি আসা নিয়েও গুঞ্জন তুলছেন অনেকে। অবশ্য আরিয়ান-ইজাবেল এক ফ্রেমে ধরা দেননি। শ্রুতির সঙ্গেই তাদের ছবি রয়েছে।

গত বছরের ৩ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে আটক করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। অভিযোগ ওঠে, অবৈধ মাদক পাচারের সঙ্গে যুক্ত তিনি। প্রায় এক মাস (২৬ দিন) কারাবাসের পর জামিনে মুক্তি পেলেও বাসায় ফিরে নিজেকে অনেকটাই গুটিয়ে নেন তিনি। তখন বন্ধুদের সঙ্গেও কোথাও বের হতে দেখা যায়নি তাকে। তখন সব ফেলে ছেলেকে কারামুক্ত করতে শাহরুখের প্রাণান্তকর চেষ্টাও কারও চোখ এড়ায়নি।

এনসিবির তরফ থেকে জানানো হয়, শাহরুখপুত্রর বিরুদ্ধে অভিযোগের কোনো প্রমাণ মেলেনি। এরপর নিজের পাসপোর্ট ফেরত চেয়ে আদালতের দ্বারস্থ হন আরিয়ান। সে আবেদন মঞ্জুর করেন আদালত। পাসপোর্ট ফেরত পেয়ে বাবার সঙ্গে লন্ডনে যান। সেখানেই নাইট ক্লাবে সময় কাটাতে গিয়ে ক্যামেরাবন্দি হন আরিয়ান।

এরপর দেশে ফিরেও তাকে পার্টি মুডে দেখা যায়। শ্রুতির সঙ্গে তার নতুন ছবি তেমন ইঙ্গিত দিচ্ছে বলে মনে করেন নেটিজেনরা।

এমকেআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।