রাশিয়াতে পুষ্পা সিনেমার ‘সামি সামি’ গানের ঝড়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২

এবার রাশিয়ার তরুণ-তরুণীরাও তেলেগু সিনেমা ‘পুষ্পা’র ‘সামি সামি’ গানে মেতেছেন। রাশিয়ার একটি রাস্তার সামনে এ গানের সঙ্গে নাচের ঝড় তুলেছেন রাশিয়ান তরুণীরা। এমনকি একটি শিশুও এই গানের নৃত্যে অংশ নিয়েছে।

বলা চলে এখন রাশিয়ার তরুণ-তরুণীদের হৃদয়জুড়ে আছেন ‘পুষ্পা’ সিনেমার নায়ক অল্লু অর্জুন ও নায়িকা রাশ্মিকা মান্দান্না। তাদের অভিনীত তেলুগু এই ছবির এ গান রাশিয়ানদেরও মন জয় করেছে। ঠিক এক বছর আগে ভারতের পাশাপাশি বাংলাদেশও কেপেঁছিল ‘পুষ্পা’ জ্বরে। এখন সেই ছোঁয়া রাশিয়াতেও।

 
 
 
View this post on Instagram

A post shared by Natalia Odegova (@nataliaodegova)

রাশিয়ার বাসিন্দারাও এখন মেতেছেন ‘সামি সামি’ গানে। এ গানের ভিডিওটি এখন ভাইরাল। রীতিমতো সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে অল্লু অর্জুন ও রাশ্মিকা মান্দান্নার একঝাঁক রুশ অনুরাগীকে দেখা যাচ্ছে জনপ্রিয় ‘সামি সামি’ গানে পা মেলাতে। ২০২১ সালের মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ’। এবার এই ছবি মুক্তি পেতে যাচ্ছে রাশিয়ায়।

মুক্তির আগে মস্কোর রেড স্কোয়ারে এক ঝাঁক রুশ তরুণী সেই ছবির গানে ঐতিহাসিক জাদুঘরের কাছের এক রাস্তায় নেচে ভাইরাল হয়েছেন। এতে তরুণীদের পাশাপাশি এক শিশুর নৃত্য সবচেয়ে বেশি সবার মনোযোগ আকর্ষণ করেছে। তরুণীদের সঙ্গে পাল্লা দিয়ে শিশুটিও মেতেছে ‘সামি’ নাচে।

এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ৫ নারী ও এক শিশুকে দেখা যায় এ ভিডিওতে। শীতের পোষাক পরা, রোদ ঝলমলে রাস্তায় করা ভিডিও এখন ভাইরাল।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।