মুক্তি পাচ্ছে ‘পাঠান’ সিনেমার ট্রেলার, প্রকাশ্যে নতুন পোস্টার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ০৯ জানুয়ারি ২০২৩

বলিউড বাদশা শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার মুক্তির সময় যতই ঘনিয়ে আসছে, এটিকে ঘিরে দর্শকের আগ্রহ ততই বাড়ছে। দীর্ঘদিন পর আবারও এ সিনেমা দিয়ে বড়পর্দায় ফিরছেন বলিউড বাদশা।

সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসার আগে নতুন পোস্টার প্রকাশ্যে এসেছে। সোমবার (৯ জানুয়ারি) প্রকাশ্যে এলো ক্যারেক্টার পোস্টার। পাশাপাশি ঘোষণা করা হয়েছে ট্রেলার প্রকাশের তারিখ।

 
 
 
View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

‘পাঠান’ সিনেমার ট্রেলার দেখার অপেক্ষায় অনুরাগীরা। অবশেষে জানানো হলো কবে মুক্তি পাবে ট্রেলার। জানা গেছে, আগামীকাল (১০ জানুয়ারি) মুক্তি পাচ্ছে ‘পাঠান’ সিনেমার সেই বহুল প্রতীক্ষিত ট্রেলার।

 
 
 
View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

সোমবার শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের নতুন পোস্টার প্রকাশ করা হয়। শাহরুখ খান ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘পাঠান ট্রেলার আসবে ১০ জানুয়ারি সকাল ১১টায়।’

 
 
 
View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

ক্যাপশনে অভিনেতা আরও লেখেন, ‘অপেক্ষা করার জন্য ধন্যবাদ। এবার পাঠানের মজলিশে এসে পড়’। সিনেমাটি বড়পর্দায় মুক্তি পাবে ২৫ জানুয়ারি। হিন্দি, তামিল ও তেলেগু এই তিন ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

জন আব্রাহামের ছবি পোস্ট করে শাহরুখ খান লেখেন, ‘ময়দানে দেখা হবে। মজা হবে’। দীপিকা পাড়ুকোনের ছবিও শেয়ার করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘উনিও এক মিশনে বেরিয়েছেন! আরও জানুন পাঠান ট্রেলারে।’ সেই সঙ্গে শাহরুখের নিজেরও একটি পোস্টার এসেছে প্রকাশ্যে। ক্যাপশনে লেখা, ‘মিশন শুরু হলো বলে। আসছে পাঠান ট্রেলার আগামীকাল সকাল ১১টায়।’

উল্লেখ্য, কয়েকদিন আগে দীপিকা পাড়ুকোনের জন্মদিনেও তাকে শুভেচ্ছা জানান শাহরুখ একেবারে ‘পাঠান’ স্টাইলে। পোস্ট করেন একটি নতুন পোস্টার।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমায় শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে দেখা যাবে। ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

মাসখানেক আগে প্রকাশিত ছবির প্রথম গান ‘বেশরম রং’ এরই মধ্যে একাধিক বিতর্কের সৃষ্টি করেছে। তৈরি করেছে রাজনৈতিক বিতর্ক। তবে সবকিছুর মধ্যেও ‘পাঠান’ নিয়ে অনুরাগীদের মধ্যে উত্তেজনা ও উচ্ছ্বাসের কমতি নেই। শাহরুখ অনুরাগীরা বহুদিন পর প্রিয় তারকাকে বড়পর্দায় দেখার জন্য এখন মুখিয়ে আছেন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।