কানে অদিতির গ্ল্যামারে মুগ্ধ সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ২৬ মে ২০২৩

৭৬তম কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে এরই মধ্যে ফ্রান্সের ফ্রেঞ্চ রিভেরিয়া শহরে পৌঁছে গেছেন অদিতি রাও হায়দারি। সেখান থেকে নিজের গ্ল্যামারাস ফার্স্ট লুক শেয়ার করেছেন তিনি। একদম রাজকুমারীর বেশে ধরা দিলেন ‘তাজ’ খ্যাত এ অভিনেত্রী।

আরও পড়ুন: কানে এসে বিশ্রাম নিতে চাইলেন ৮০ বছর বয়সী হ্যারিসন ফোর্ড

নীল রঙের একটি গাউন পরে তিনি কানের উৎসবে হাজির হয়েছেন। তার বন্ধু তামিল সুপার স্টার সিদ্ধার্থ সুরইয়ানারায়ণ এ সাজ দেখে বিমোহিত ও মুগ্ধ হয়ে গেছেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Aditi Rao Hydari (@aditiraohydari)

কান চলচ্চিত্র উৎসব থেকে অদিতি রাও হায়দারি তার ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে লেখেন ‘আবার তোমার সঙ্গে দেখা হয়ে ভালো লাগল কান।’ এর সঙ্গে তিনি দুটো হ্যাশট্যাগও ব্যবহার করেন। পাশাপাশি লেখেন, ‘কান ২০২৩, ওয়াক ইয়োর ওয়ার্থ।’

আরও পড়ুর: কানে রাশিয়ার বিরুদ্ধে ইউক্রেনীয় তরুণীর ব্যতিক্রমী প্রতিবাদ

এ অভিনেত্রী একটি স্ট্র্যাপলেস নীল গাউন পরেছিলেন। সোনম রতানসির সাজিয়ে দিয়েছিলেন এদিন তাকে। বন্ধুর এ সাজে সিদ্ধার্থ এতোটাই মুগ্ধ হয়ে যান যে তাতে তিনি রিঅ্যাক্ট তো করেনই সঙ্গে আবার কমেন্ট করেন ‘হে ঈশ্বর!’ সঙ্গে চোখে লাভ দেওয়া ইমোজি।

এদিন তার পোস্টে অনেকেই তাকে ‘গ্ল্যাম গার্ল’, ‘সুন্দরী’ বলে অভিহিত করেন। এক ব্যক্তি লেখেন এবারের কানে সব থেকে সুন্দর পোশাক পরা নায়িকা।

আরও পড়ুন: কানে এসে বিশ্রাম নিতে চাইলেন ৮০ বছর বয়সী হ্যারিসন ফোর্ড

অভিনেত্রী তার এ নীল গাউনের সঙ্গে কেবল কানে একটি দুল পরেছিলেন। ‘মহা সমুদ্রম’ নামের তেলেগু সিনেমায় কাজ করার সময় থেকেই অদিতি ও সিদ্ধার্থে মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। কিছুদিন আগে তাদের দুজনকে ‘টাম টাম’ গানে নাচ করতে দেখা গিয়েছিল।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।