দীর্ঘ ১৭ বছর পর একসঙ্গে অমিতাভ-শাহরুখ!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩১ পিএম, ২৭ আগস্ট ২০২৩

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ও বলিউড বাদশা খ্যাত শাহরুখ খান একসঙ্গে অনেক সিনেমায় কাজ করেছেন। শাহরুখ খান-অমিতাভ বচ্চন জুটি বক্স অফিসে ব্যাপক সফলতার প্রমাণও রেখেছে।

আরও পড়ুন: শাহরুখের বাড়ির সামনে পুলিশি পাহারা

অমিতাভ-শাহরুখের ‘কাভি খুশি কাভি গাম’, ‘মহব্বতেঁ’ কিংবা ‘বীর জরা’সিনেমা তুমুল জনপ্রিয়। তবে শেষবার তারা একসঙ্গে কাজ করেছিলেন ১৭ বছর আগে।

করণ জোহরের সিনেমা ‘কাভি আলভিদা না কাহনা’ সিনেমায় তারা সব শেষ জুটি হয়ে কাজ করেছিলেন। এরপর আর তাদের একসঙ্গে দেখা যায়নি। তবে আবারও এক সিনেমায় দেখা যাবে বলিউডের দুই মেগা স্টারকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে, একসঙ্গে দৌড়াচ্ছেন শাহরুখ-অমিতাভ। পরনে তাদের কালো সুট।

আরও পড়ুন: শাহরুখের ‘জওয়ান’ বিশ্বের বৃহত্তম আইম্যাক্স স্ক্রিনে প্রদর্শিত হবে

জানা গেছে, সিনেমার নাম নাকি ‘ওয়াদা’, যদিও তা এখনো নিশ্চিত নয়। সম্প্রতি অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করার প্রসঙ্গে শাহরুখ খানিকটা ইঙ্গিত দিয়েছেন মাত্র।

সম্প্রতি আস্কএসআরকে সেশনে অমিতাভ বচ্চনকে নিয়ে বেশ কিছু কথা বলেন শাহরুখ। আসলে এক অনুরাগী তাদের জুটি নিয়ে প্রশ্ন করলে উত্তরে শাহরুখ লেখেন, ‘এত বছর পর সিনিয়র বচ্চনের সঙ্গে কাজ করা খুব মজার ছিল। এই শুটিংটা আমার কাছে অনুপ্রেরণার। তার সঙ্গে কাজ করতে পারা আশীর্বাদের মতো। শুধু আপনাকে জানাতে চাই, দৌড়ে কিন্তু আমাকে উনি হারিয়ে দিয়েছেন।’

শাহরুখ খান সব কথা পরিস্কার করে না বললেও কিছুটা আভাস দিয়েছেন। তবে ১৭ বছর পর কি সত্যিই আবার জুটি বাঁধবেন তারা। উত্তরের অপেক্ষায় রয়েছেন তাদের ভক্ত-অনুরাগীরা। তবে এই দুই মহাতারকার ভক্তরা তাদের কাছ থেকে নতুন কিছুর প্রত্যাশায় রয়েছেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।