মাত্রাতিরিক্ত মদপানে পুনমের মৃত্যু হয়েছে বলে দাবি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০৮ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

২ ফেব্রুয়ারি সকালে পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা গেছে, জরায়ু-মুখের ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বলিউড অভিনেত্রী পুনম পান্ডের।

পুনমের ভক্তরা কিছুতেই মেনে নিতে পারছিলেন না এ খবর। সেই পোস্টের কিছুক্ষণ পর পুনমের সহকারী তার মৃত্যুর খবর নিশ্চিত করে বলেছিলেন, ‘বৃহস্পতিবার মৃত্যু হয়েছে পুনমের।’ কিন্তু তারপর থেকে পুনমের মৃত্যু সংক্রান্ত আর কোনো তথ্য পাওয়া যায়নি।

আরও পড়ুন: যেসব কারণে বিতর্কের শীর্ষে ছিলেন পুনম পান্ডে

পুনমের মৃত্যুর খবরটি আদৌ কতটা সত্য, তা নিয়েও সংশয় দেখা গিয়েছিল। পুনমের পরিবারের কেউ বিষয়টি নিয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেননি। এর মাঝেই শুক্রবার সন্ধ্যায় অন্য একটি দাবি করে ‘জুম টিভি’।

এ সংবাদমাধ্যমের দাবি, জরায়ু মুখের ক্যানসারে নয়, মাত্রাতিরিক্ত মাদকদ্রব্য সেবনের কারণেই মৃত্যু হয়েছে পুনমের। তবে কী ধরনের মাদক সেবন করেছিলেন অভিনেত্রী, তা এখনো জানা যায়নি বলে দাবি করেছে ওই সংবাদমাধ্যমের।

পুনমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর থেকে তার পরিবারের সঙ্গে কোনোভাবে যোগাযোগ করা যাচ্ছে না। পরিবারের পক্ষ থেকেও কেউ পুনমের মৃত্যুর নিয়ে কোনো মন্তব্য করেননি এখনো। ফলে বিষয়টি নিয়ে বাড়ছে ধোঁয়াশা।

আরও পড়ুন: পুনম পান্ডের মৃত্যুর খবরও কি প্রচারের কৌশল!

পুনম পান্ডে ২০১৩ সালে ‘নশা’ সিনেমায় মাধ্যমে বলিউডে যাত্রা করেন। এ সিনেমায় একজন শিক্ষিকার চরিত্রে অভিনয় করেছিলেন পুনম যিনি তারই এক ছাত্রের প্রেমে পড়ে যান। এ চরিত্রে অভিনয় করে প্রশংসা, নিন্দা এবং গঠনমূলক সমালোচনা সবই পেয়েছিলেন পুনম।

তবে বরাবরই বিতর্কিত তার জীবনযাপন করেছেন পুনম পান্ডে। কঙ্গনা রানাউতের উপস্থাপনায় ‘লক আপ’ রিয়েলিটি শোয়ের মঞ্চেই পুনমকে শেষবার দেখা যায়। এ শোতে এসে আবারও আলোচনায় এসেছিলেন তিনি।

এদিকে পুনমের মৃত্যুর সংবাদ কিছুতেই মেনে নিতে পারছেন না তার ভক্তরা। অনেকেই এ সংবাদ যাতে মিথ্যে হয়- এমনটা আশা করছেন! সম্প্রতি মালদ্বীপ বিতর্কের মাঝে সেখানে তার একটি ফটোশুট বাতিল করেন পুনম পান্ডে।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।