মৃত আয়রন ম্যানকে ফিরিয়ে আনবে স্পাইডার ম্যান!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ০৭ মে ২০১৯

বিশ্বজুড়ে হলিউডের বক্স অফিস মাতিয়ে বেড়াচ্ছে সর্বশেষ মুক্তি পাওয়া মারভেল কমিকসের ছবি ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ ছবিটি। এটি ইতোমধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছে। ভেঙ্গে দিচ্ছে সকল আয়ের রেকর্ড।

এরই মধ্যে মারভেল প্রকাশ করেছে তাদের নতুন আরেক ছবির ট্রেলার। সেটি হলো সুপারহিরো ‘স্পাইডার ম্যান’র।

চলতি বছরেই মুক্তি পেতে যাচ্ছে ‘স্পাইডার ম্যান : হোম কামিং’ ছবিটির দ্বিতীয় কিস্তি ‘স্পাইডার ম্যান : ফার ফ্রম হোম’। নতুন স্পাইডার ম্যান হিসেবে অভিষিক্ত হওয়া টম হল্যান্ডের সুপারহিরো হিসেবে এটি দ্বিতীয় ছবি।

এই ছবিটিতে মারভেল ফ্যানদের জন্য থাকছে বেশ কিছু চমক। আর সে চমকের সঙ্গে ট্রেলার শুরুর আগে ট্রেলারটি না দেখার জন্য সতর্কতামূলক বার্তা নিয়ে হাজির হয়েছেন ‘স্পাইডার ম্যান’।

সেখানে তিনি বলেন, ‘‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেমটি’ না দেখে থাকলে ছবির ট্রেলারটি না দেখবেন না। আর যদি সেটা দেখে থাকেন তবে আপনি এখনই ট্রেলারে যোগ দিন।’’

এতে বোঝাই যাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ ছবির সঙ্গে ঘনিষ্ট যোগসূত্র রয়েছে নতুন ‘স্পাইডার ম্যান’র। আর তারই চমক হিসেবে ট্রেলারে পূর্বাভাস দেয়া হয়েছে আয়রন ম্যানের। এই সুপার হিরো হিসেবে পর্দায় ফিরতে পারেন নতুন কেউ!

‘অ্যাভেঞ্জার্স’র শেষ কিস্তিতে আয়রন ম্যানের মৃত্যু দেখানো হয়েছে। সেই মৃত্যু বেদনায় ঢেকে দিয়েছে অ্যাভেঞ্জার্স ভক্তদের। এবার হয়তো তাকে নতুন করে ফিরিয়ে আনতে চলেছে মারভেল কমিকস।

ছবিটিতে আরও দেখা মিলবে নিক ফিউরির যে কিনা স্পাইডার ম্যানের সঙ্গী হয়ে একসঙ্গে শত্রুর মোকাবেলা করবে।

স্পাইডার ম্যানের এই সিক্যুয়ালটির পরিচালনা করেছেন জন ওয়াটস। বিভিন্ন চরিত্রে দেখা যাবে জেন্ডেয়া, জ্যাক গ্যালিনহাল, জ্যাকব ব্যাটালনসহ আরও অনেক তারকাকে।

আগামী ২ জুলাই ছবিটি বিশ্বজুড়ে রুপালি পর্দায় মুক্তি দেয়ার কথা রয়েছে।

আরএএইচ/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]