যুদ্ধবিধ্বস্ত গাজার মানুষের পাশে শিল্পী আতিফ আসলাম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ২৩ অক্টোবর ২০২৩

ইসরায়েলের সঙ্গে যুদ্ধে আক্রান্ত হয়েছে ফিলিস্তিনিদের সাধারণ মানুষ। এতে বিধ্বস্ত হয়েছে সেখানকার অনেক জনপদ। বিশেষ করে গাজা শহরটির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এই যুদ্ধবিধ্বস্ত গাজার মানুষের পাশে দাঁড়ালেন পাকিস্তানের জনপ্রিয় তারকা আতিফ আসলাম।

পাকিস্তানের ‘দ্য এক্সপ্রেস ট্রিবিউন’ পত্রিকার এক সংবাদে জানা গেছে, গাজায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় দেড় কোটি রুপি দান করেছেন পাকিস্তানের গায়ক, সুরকার ও চলচ্চিত্র নায়ক।

 
 
 
View this post on Instagram

A post shared by Atif Aslam (@atifaslam)

পাকিস্তানের আল-খিদমত নামের একটি দাতব্য প্রতিষ্ঠান সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) কিছুদিন আগে একটি পোস্ট শেয়ার করে গাজায় নির্যাতিত মানুষের জন্য অর্থ তহবিল গঠনে সহায়তার আহ্বান জানায়। প্রতিষ্ঠানটির ডাকে সাড়া দিয়ে আতিফ আসলাম তাদের পাশে দাঁড়ান।

আরও পড়ুন: ইসরায়েলের যুদ্ধে সন্তানের সামনে খুন হয়েছেন অভিনেত্রীর বোন

আল-খিদমত নামের দাতব্য এ প্রতিষ্ঠাননটি এক বিবৃতিতে জানায়, গায়ক আতিফ আসলাম মানবতার সেবায় নিবেদিতপ্রাণ। তিনি যে কোনো দুঃসময়ে মানুষের সেবায় এগিয়ে আসেন। শুধু এটিই প্রথম নয়, এর আগেও তিনি মানুষের পাশে দাঁড়িছেন।

অসহায় ও যুদ্ধবিধ্বস্ত গাজার মানুষের পাশে দাঁড়ানোর জন্য আতিফ আসলামের সবাই প্রশংসা করছেন। তার ভক্ত-অনুরাগীরা তাকে ধন্যবাদ জানাচ্ছেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।