চলচ্চিত্র থেকে বিরতি নিলেন অপর্ণা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৩৫ এএম, ১১ জানুয়ারি ২০১৫

চলচ্চিত্র থেকে স্বল্পসময়ের বিরতি নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। স্বল্পসময়ের ব্যবধানে একাধিক চলচ্চিত্রে অভিনয় করে দর্শকপ্রিয় হয়েছেন তিনি। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত `থার্ড পার্সন সিঙ্গুলার নাম্বার`, `মৃত্তিকার মায়া`, `টুবি কন্টিনিউড` এবং `মেঘমাল্লার` ছবিগুলো দর্শক ও বোদ্ধা মহলে প্রশংসিত হয়েছে। তবে নিজের অভিনয়ের মান ও সুনাম ধরে রাখতে তিনি দেখেশুনে ও বুঝে ছবিতে চুক্তিবদ্ধ হবেন বলে জানিয়েছেন।

এদিকে, অপর্ণা পঞ্চম ছবি `সুতপার ঠিকানা`র কাজ শেষ করেছেন। এছাড়া সম্প্রতি `মেঘমল্লার` ছবিটি মুক্তি পেয়েছে। সেই সঙ্গে সুতপার ঠিকানাও এ বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই ছবি দুইটির ফিডব্যাক দেখে পরবর্তী ছবিতে অভিনয়ের জন্য প্রস্তুত হবেন তিনি।

অপর্ণার অভিনীত ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে `অর্পূবা`, `পাল্টা হাওয়া`, `রাব্বু ভাইয়ের বউ` প্রভৃতি। এছাড়াও আসছে বিশ্ব ভালোবাসা দিবসে একটি রোমান্টিক খন্ড নাটকে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। নাটকটি পরিচালনা করবেন জুয়েল। শিরোনাম ঠিক না হওয়া এই নাটকে তার বিপরীতে অভিনয় করবেন ফারহান নিশো।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]