‘মিস ওয়ার্ল্ড’ বাংলাদেশ থাকছেন না জান্নাতুল নাঈম এভ্রিল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩০ এএম, ০৩ অক্টোবর ২০১৭

‘মিস ওয়ার্ল্ড’ বাংলাদেশ ২০১৭’ এর বিজয়ী হিসেবে থাকছেন না জান্নাতুল নাঈম এভ্রিল। অনুষ্ঠানটির আয়োজক অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট এর একাধিক কর্মকর্তা জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন মঙ্গলবার দুপুরে।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই কর্মকর্তারা বলেছেন, জান্নাতুল নাঈমের বিয়ের বিষয়টি আমাদের জানা ছিল না। আমরা জেনেছি ২০১৩ সালের ২১ মার্চ তার বিয়ে হয়, আড়াই মাস সংসারও করেছেন। বিয়ে করলে ‘মিসেস’ হয়ে যায়। অনুষ্ঠানটির নাম হচ্ছে ‘মিস’। সুতরাং বিবাহিত কেউ মিস ওয়ার্ল্ড এর মঞ্চে যেতে পারবেন না। সেজন্য জান্নাতুল নাঈম মিস ওয়ার্ল্ড এ থাকছে না- এটি চূড়ান্ত।

গেল দু-দিনে কয়েক দফায় মিটিং করে আয়োজক প্রতিষ্ঠানের কর্তারা ও গ্র্যান্ড ফিনালের বিচারকরা এভ্রিলকে বাদ দেয়ার সিদ্ধান্তে উপনীত হয়েছেন বলে জানা গেছে। জান্নাতুল নাঈমকে সরিয়ে দ্বিতীয় রানারআপ জেসিয়া ইসলাম অথবা তৃতীয় রানারআপ জান্নাতুল সুমাইয়া হিমি- এ দুজনের মধ্যে একজন মিস ওয়ার্ল্ড এর মঞ্চে যাবেন বলে সূত্র জানায়।

সূত্রের দাবি, জেসিয়ার মিস ওয়ার্ল্ড এর মঞ্চে যাওয়ার সম্ভাবনা বেশি। তবে তার কিছু ত্রুটি রয়েছে, সেজন্য জেসিয়ার পরিবর্তে হিমিও যেতে পারেন। সব আলোচনা-সমালোচনার অবসান হবে আগামীকাল (বুধবার) সন্ধ্যায় সংবাদ সম্মেলনে। সেখানে বিচারকরাও উপস্থিত থাকবেন।

এছাড়া জান্নাতুল নাঈম এভ্রিল তার নিজস্ব ফেসবুক লাইভে আসবেন বলে জানা গেছে। সেখানে তিনি বিতর্ক নিয়ে মুখ খুলবেন আজই।

২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের নবরাত্রি হলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘মিস ওয়ার্ল্ড’ বাংলাদেশের নাম ঘোষণা করা হয়। সেদিন মঞ্চে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল সুমাইয়ার নাম ঘোষণা করেন উপস্থাপক শিনা চৌহান। এরপর আয়োজকের পক্ষ থেকে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী মঞ্চে এসে জান্নাতুল নাঈমের নাম ঘোষণা করেন। এরপর পুরো বিষয়টি নিয়ে বিচারক আর দর্শকরা আয়োজকদের ভূমিকার সমালোচনা করেন। অনুষ্ঠান শেষ হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমেও চ্যাম্পিয়ন জান্নাতুল নাঈমকে নিয়ে ব্যাপক সমালোচনা তৈরি হয়।

এনই/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :