কণ্ঠশিল্পী মিলার স্বামীর জামিন আবারও নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২০ পিএম, ১৫ অক্টোবর ২০১৭

কণ্ঠশিল্পী মিলাকে মারধর ও যৌতুকের অভিযোগে দায়ের করা মামলায় তার স্বামী পারভেজ সানজারির জামিন আবেদন আবারও নামঞ্জুর করেছেন আদালত। রোববার ঢাকা মহানগর হাকিম ফাহাদ বিন আমিন চৌধুরীর আদালতে তার জামিন আবেদন করেন আইনজীবী।

শুনানি শেষে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করেন। এর আগে ৯ অক্টোবর ঢাকা মহানগর হাকিম জিয়ারুল ইসলামের আদালতে জামিনের আবেদন করেন তার আইনজীবী। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করেন। গত ৬ অক্টোবর পারভেজ সানজারিকে গ্রেফতার করে পুলিশ।

৫ অক্টোবর মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি করেন। মামলা নম্বর ৪ (১০)। আলী হোসেন খান বলেন, মিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে তার স্বামীর বিরুদ্ধে আমরা অভিযোগ গ্রহণ করেছি।

মামলার অভিযোগে বলা হয়, বিয়ের পর মিলাকে পর্যায়ক্রমে মারধর করা হয়। সর্বশেষ ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। এর আগে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা যৌতুক নেয় তার স্বামী। পরবর্তীতে আরও ১০ লাখ টাকা দাবি করা হয়। ওই টাকা না পেয়ে স্বামী তাকে মারধর করে।

একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারি। চলতি বছরের ১২ মে মিলার বাড়িতে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

জেএ/এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।