হঠাৎ আড়ালে জিৎ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৪১ এএম, ১৮ অক্টোবর ২০১৭

দুর্গাপূজায় জিতের কোনো ছবি মুক্তি পায়নি। ওই সময় দেবের ‘ককপিট’ এবং প্রসেনজিতের ‘ইয়েতি অভিযান’ ছবি দুটি মুক্তি পায়। এর মধ্যে দেবের ছবিটি বেশি আলোচনায় আসে। তবে ওই পূজায় জিৎ ভক্তরা আশা করেছিলেন, ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটি মুক্তি পাবে। কিন্তু তা হয়নি।

শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও এই ছবির মুক্তির তারিখ চূড়ান্ত হয়নি। গেল মাসে থাইল্যান্ডে টানা ছবির শুটিং শেষ করে জিৎ এখন পুরোপুরি রিলাক্সে। অভিনয় থেকে রয়েছেন দূরে। একেবারেই সবরকম খবরের বাইরে। আপাতত কোনো শুটিংয়েও অংশ নিচ্ছেন না। স্ত্রী ও একমাত্র কন্যা নিয়ে দিন পার করছেন।

জিতের ঘনিষ্ঠজনরা জানান, ‘টি থেকে ফিরেই নতুন চমক দেবেন তিনি। তিনি এখন পারিবারিক ইমেজেই রয়েছেন। বর্তমানে তার কালীঘাটের নিজের নিজস্ব বাড়িতে রয়েছেন। তার সঙ্গে রয়েছেন স্ত্রী মোহনা রতলানী ও একমাত্র কন্যা।

প্রসঙ্গত, বিভিন্ন পত্রপত্রিকায় মডেলিং করে তার ক্যারিয়ার শুরু করেন জিৎ। এরপর টুকটাক টিভি সিরিয়ালে কাজ করেছেন। কিন্তু সেভাবে আলোচনায় আসেননি। ২০০২ সালে পরিচালক হরনাথ চক্রবর্তীর ‘সাথী’ ছবিতে প্রথম সিনেমায় কাজ করার সুযোগ পান জিৎ। এই ছবিই তার ভাগ্য পাল্টে দেয়। এরপর ধীরে ধীরে তিনি ‘নাটের গুরু’, ‘বন্ধন’, ‘সঙ্গী’, ‘যুদ্ধ’ ইত্যাদি সফল ছবি করে বাংলা ছবির ইতিহাসে সফল নায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন।

২০১২ সালে তিনি নিজের প্রোডাকশন সংস্থা গ্রাসরুট এন্টারটেইনমেন্টের সূচনা করেন। এখন পর্যন্ত কলকাতার এ সুপারস্টার অভিনীত ৪৮টি ছবি মুক্তি পেয়েছে, যার সিংহভাগই সুপারহিট। হঠাৎ তার এ আড়ালে চলে যাওয়ায় কিছুটা মনোকষ্টেই আছেন তার ভক্তরা।

এনই/এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :