ডিপজলের হার্টে সফল অস্ত্রোপচার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১০ এএম, ৩১ অক্টোবর ২০১৭

চলচ্চিত্রের অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের হার্টে বাইপাস অস্ত্রোপচার সফল হয়েছে। তার মেয়ে অলিজা মনোয়ারের বরাত দিয়ে ডিপজলের ঘনিষ্ঠজন ও চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর জানান, ‘গতকাল (সোমবার) দুপুরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে এই অস্ত্রোপচার করা হয়।’

আগেই জানানো হয়েছে, গত ২৫ সেপ্টেম্বর ডিপজলের হার্টের এনজিওগ্রাম করা হয়। এ সময় তার হার্টে একাধিক বড় ব্লক পাওয়া যায়। কিন্তু তার শরীর দুর্বল হওয়ায় ওই সময় তার হার্টে বাইপাস অস্ত্রোপচার কিংবা রক্তনালিতে রিং পরানোর ব্যাপারে চিকিৎসকেরা কোনো সিদ্ধান্ত নিতে পারেননি। চিকিৎসকেরা তাকে ওষুধের মাধ্যমে সুস্থ রেখেছেন। পাশাপাশি এক মাসের পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দেন।

এর আগে গেল ২০ সেপ্টেম্বর বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ডিপজলকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। তখন চিকিৎসকরা জানান, ডিপজলের হার্টে একটি ব্লক ধরা পড়েছে। এছাড়া ফুসফুসে পানি জমেছে এবং তাকে দ্রুত সিঙ্গাপুর নিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দেন।

এদিকে, অলিজা মনোয়ার ফেসবুকে লিখেছেন, তার বাবা এখন অনেকটাই সুস্থ। হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার পর সিঙ্গাপুরে তিনি বিশ্রামেই ছিলেন।

এনই/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com